সেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে আসলাম হোসেন বিশ্বাস কে দেখতে চায় এলাকাবাসী

Uncategorized অন্যান্য

সুমন হোসেন ( যশোর ) ঃ যশোর জেলার অভয়নগর উপজেলার আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি পদে সেচ্ছাসেবক লীগের সাবেক সিনিয়ার সহ- সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আসলাম হোসেন বিশ্বাস কে দেখতে চায় এলাকাবাসী।

আগামী ৪ জুন নওয়াপাড়া বজারের ইনস্টিটিউট মাঠে অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। এই সম্মেলনের মাধ্যমে পুরাতন কমিটি বিলুপ্তি ঘোষণা এবং নতুন একটি পুর্ণাঙ্গ কমিটির উপহার দেবেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ বলে মনে করছেন এ অঞ্চলের তৃণমূলের নেতা-কর্মীরা। এই উপলক্ষে নওয়াপাড়া বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সম্মেলন কে সামনে রেখে প্যানা- ফেস্টুনে ছেয়ে গেছে।

সেখানে সভাপতি হিসেবে সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক আসলাম হোসেন বিশ্বাস এর প্যানা- ফেস্টুন বেশি তৈরী করে লাগিয়েছেন নেতা-কর্মীরা।

নতুন কমিটিতে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসাবে ৪ জনের নাম শোনা যাচ্ছে। তারা হলেন নওয়াপাড়া পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মিজানুর রহমান মোল্যা, সেচ্ছাসেবক লীগ নেতা শফি কামাল, মোর্শেদ আলম, সাবেক ছাত্রলীগ নেতা সুজন পাটোয়ারী।
চলিশিয়া ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি বসির আহমেদ বলেন, সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আশা করি একটি নতুন কমিটি গঠিত হবে। এই কমিটিতে সভাপতি হিসেবে আসলাম হোসেন বিশ্বাস এর নাম বেশি শোনা যাচ্ছে।

পায়রা ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি অনুপ কুমার বলেন, এবার সেচ্ছাসেবক লীগের নতুন কমিটির সভাপতি হিসেবে আসলাম হোসেন বিশ্বাস কে তৃণমূলের নেতা-কর্মীরা বেশি চাচ্ছেন। বেশিরভাগ মানুষের মুখে মুখে তার নামই শোনা যাচ্ছে।

এ ব্যাপারে উপজেলা সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি আসলাম হোসেন বিশ্বাস বলেন, আগামী ৪ জুন সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সেচ্ছাসেবক লীগের সম্মেলন টি সফল ও স্বার্থক হোক। আওয়ামী সেচ্ছাসেবক লীগের তৃণমূলের নেতা-কর্মীদের দাবী সঠিক তদারকির মাধ্যমে নতুন একটি সুন্দর কমিটি উপহার দেওয়া হোক। তৃণমূলের নেতা-কর্মীদের দাবীতে সভাপতি পদপ্রার্থী হয়েছি।


বিজ্ঞাপন