রাজশাহীর চরাঘাটে জয় বাংলা জয় বঙ্গবন্ধু শ্লোগান দিয়ে ককটেল বিস্ফোরণ : স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী  শাহরিয়ার আলমসহ ১৫০ জনের বিরুদ্ধে মামলা 

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি রাজশাহী সারাদেশ

সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।


বিজ্ঞাপন

 

রাজশাহী প্রতিনিধি  :  রাজশাহীর চারঘাটে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগান দিয়ে তিনটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় আরও ৬টি অবিস্ফোরিত ককটেল ফেলে যায় তারা।গত সোমবার রাতের এ ঘটনায় আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে দোকানদারসহ পথচারীরা। পরে ফেলে যাওয়া ককটেলগুলো উদ্ধার করে নিষ্ক্রিয় করে পুলিশ। এ বিষয়ে বিস্ফোরক আইনে একটি মামলা করা হয়েছে।


বিজ্ঞাপন

ঘটনার সত্যতা শিকার করে চারঘাট মডেল থানার ওসি সিদ্দিকুর রহমান জানান, সোমবার দিনগত রাত ১০টার দিকে উপজেলার সারদা বাজারে চারঘাট-বানেশ্বর মহাসড়কের পাশে সৈয়ত স্টুডিওর কাছে হেলমেট পরিহিত ৬টি মোটরসাইকেলযোগে একদল দুর্বৃত্ত তিনটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এ সময় তারা আরও ৬টি অবিস্ফোরিত ককটেল ফেলে পালিয়ে যায়।

এ বিষয়ে মঙ্গলবার সকালে উপজেলার অনুপমপুর গ্রামের জনৈক মিজানুর রহমান বাদী হয়ে চারঘাট-বাঘার সাবেক এমপি ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে ওপ্রধান করে ১৪১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আসামি করা হয়েছে আরও ১৫০ জনকে।

শাহরিয়ার আলম ছাড়াও আরও যাদের আসামি করা হয়েছে মধ্যে চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, যুগ্ম সম্পাদক সদ্য সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান মামুন, সাবেক পৌর মেয়র একরামুল হক উল্লেখযোগ্য।

চারঘাট মডেল থানার ওসি সিদ্দিকুর রহমান বলেন, বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক আইনে মামলায় সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে প্রধান আসামি করা হয়েছে। আসামিরা পলাতক থাকায় তাদের অবস্থান নিশ্চিত করে তাদের গ্রেফতারে মাঠে রয়েছেন পুলিশ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *