চট্টগ্রাম নগর যুবদলের কমিটি বিলুপ্ত, ২ নেতা বহিষ্কার

Uncategorized আইন ও আদালত গ্রাম বাংলার খবর চট্টগ্রাম জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

মোঃ রাজু শেখ, (চট্টগ্রাম) :  চট্টগ্রামের নগর থানা ও ওয়ার্ড যুবদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করার কথা জানিয়েছে সংগঠনের কেন্দ্রীয় কমিটি। গতকাল শনিবার যুবদলের দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। পাশাপাশি দুই নেতাকে বহিষ্কারের কথাও জানানো হয়েছে এতে।


বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়, “দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগে নগর যুবদলের প্রথম যুগ্ম সম্পাদক মোশাররফ হোসাইন এবং কৃষি বিষয়ক সম্পাদক নুরুল আমিনকে প্রাথমিক সদস্য পদ সহ দলের সকল পদ থেকে বহিষ্কার করা হলো।”


বিজ্ঞাপন

শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার পাঠানিয়া গোদা এলাকায় একটি টার্ফের দখল নিয়ে দুপক্ষের সংঘর্ষে ছাত্রদলকর্মী জুবায়ের উদ্দিন ওরফে বাবু নিহত হন। তিনি নগর যুবদলের যুগ্ম সম্পাদক মোশাররফ হোসাইনের অনুসারী ছিলেন মোশাররফের অনুসারীদের সঙ্গে নগর যুবদলের কৃষি বিষয়ক সম্পাদক নুরুল আমিনের অনুসারীদের মধ্যে ওই সংঘর্ষে বেঁধেছিল। এরপর দিনই নগর যুবদলের কমিটি বিলুপ্তির ঘোষণা এলো চট্টগ্রাম নগর যুবদলের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ বলেন মেয়াদোত্তীর্ণ হওয়ায় কেন্দ্র থেকে এসব কমিটি বিলুপ্ত করা হলো।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *