মেহেন্দিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতির দৃষ্টান্ত স্থাপন করলেন জামায়েত ইসলাম

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বরিশাল বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

আতিকুর রহমান :  মেহেন্দিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতিরএক দৃষ্টান্ত স্থাপন করলেন বাংলাদেশ জামাতে ইসলামী মেহেন্দিগঞ্জ উপজেলা শাখা। এমনিতেই মেহেন্দিগঞ্জ উপজেলাটি সব সময় সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনে আবদ্ধ। এখানে বিএনপি ও জামাতের লোকজন মেহেন্দিগঞ্জ এর বিভিন্ন পূজা মন্দিরও স্থাপনা পাহারা দিয়ে সম্প্রীতির এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। আজও ঘটলো তেমন একটি ব্যতিক্রমধর্মী ঘটনা।


বিজ্ঞাপন

মেহেন্দিগঞ্জ উপজেলার কাশিপুর এলাকায় দুটি পূজা মন্দিরের মাঝখানে বন্যায় বিধ্বস্ত এবং যাতায়াতে অনুপযুক্ত রাস্তাটি মেরামতের জন্য বাংলাদেশ জামায়াত ইসলামের পক্ষ থেকে, নগদ ৩০,০০০টাকা অনুদান তুলে দিলেন মেহেন্দিগঞ্জ পূজা উদযাপন পরিষদের আহবায়ক৷ ও পূজা মন্দিরের কর্মকর্তাদের হাতে। এটা সাম্প্রদায়িক সম্প্রীতিক বিরল বিরল দৃষ্টান্ত।


বিজ্ঞাপন

আজ ২৯ শে সেপ্টেম্বর রবিবার স্থানীয় কাশিপুর মন্দিরে, বিকেল পাঁচটায়, মেহেন্দিগঞ্জ উপজেলা জামায়াতের আমির মাওঃ শহিদুল ইসলাম সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে জেলা জামায়াতের শুরা ও কর্মপরিষদ সদস্য আলহাজ্ব সাইফুর রহমান উপস্থিত থেকে এই অনুদানের টাকা তুলে দেন, মেহেন্দিগঞ্জ পূজা উদযাপন পরিষদের আহ্বায় সুভাষ দাস সহ পূজা উদযাপন পরিষদের সদস্য সহ বিভিন্ন মন্দিরের কর্মকর্তাদের হাতে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জামায়াতের সেক্রেটারী মাওঃ মহিউদ্দিন আহমেদ, উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশন এর সভাপতি অধ্যাপক সাইফুল্লাহ, উপজেলা শূরা ও কর্মপরিষদ সদস্য মাওঃ ইব্রাহিম খলিল, চরএককরিয়া ইউনিয়ন জামায়াতের আমির মাওলানা মনিরুজ্জামান আব্দুল্লাহ, চানপুর ইউনিয়ন জামায়াতের আমির মাওলানা রিয়াজ উদ্দিন ও সেক্রেটারী মাওঃ আঃ জাহের প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ পূজাআ উদযাপন পরিষদের অন্যতম সদস্য ও মেহেন্দিগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সঞ্জয় দেব নাথ,কাশিপুর সার্বজনীন দুর্গা মন্দিরের সভাপতি বৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *