ক্রিসমাস ডে – উৎযাপন উপলক্ষে র‍্যাব-২ এর অধিনায়ক কর্তৃক বিভিন্ন চার্চ পরিদর্শন,বড় দিনের শুভেচ্ছা বিনিময়, কেক এবং উপহার সামগ্রী বিতরণ

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিবেদক ঃ খ্রিষ্টান ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব বড় দিন-২০২২ উৎযাপন উপলক্ষে র‍্যাব-২ ব্যাটালিয়ন অধিনায়ক বিভিন্ন চার্চ পরিদর্শন করে খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সাথে বড় দিনের শুভেচ্ছা বিনিময় করেন এবং র‌্যাবের ডিজি’র পক্ষ হতে বড় দিনের কেক এবং উপহার সামগ্রী প্রদান করেন।

খ্রিষ্টান ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব বড় দিন-২০২২ উৎযাপন উপলক্ষে র‍্যাব-২ এর ব্যাটালিয়ন অধিনায়ক অতিঃ ডিআইজি মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম(বার), পিপিএম ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকার চার্চসমূহের সার্বিক নিরাপত্তা ও আইন শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য বিভিন্ন চার্চ পরির্দশন করেন ।

পরিদর্শন কালে বাংলাদেশ ব্যাপ্টিষ্ট চার্চ ও জমপালা রানীর চার্চের ফাদার , আয়োজনকারী এবং খ্রীষ্টান ধর্মাবলম্বীদের সাথে বড় দিনের শুভেচ্ছা বিনিময় করেন_ এবং র‌্যাব ডিজি’র পক্ষ হতে বড় দিনের কেক এবং উপহার সামগ্রী প্রদান করেন।
এ সময় র‌্যাব-২ এর অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা ও র‌্যাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

খ্রীষ্টান ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব বড় দিন-২০২২ উৎযাপনের নিরাপত্তা নিশ্চিতকরণে অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকার মধ্যে অবস্থিত চার্চসমূহে পর্যাপ্ত সংখ্যক র‍্যাব সদস্য দ্বারা নিশ্চিদ্র নিরাপত্তা নিশ্চিত সহ গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখা হয়েছে। বর্তমানে প্রতিটি চার্চে বড়দিনের উৎসব শান্তিপূর্ণভাবে উদযাপিত হচ্ছে । প্রতিটি চার্চে বড় দিনের উৎসব শেষ না হওয়া পর্যন্ত এ নিশ্চিদ্র নিরাপত্তা ও নজরদারি অব্যহত থাকবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *