সিলেট কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নে আ’লীগ নেতা সাদরুলের বিশেষ জনমনত জরিপ সম্পন্ন

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সিলেট

 

নিজস্ব প্রতিনিধি : গত ২৮ আগস্ট থেকে শুরু হওয়া ২৫২৫৫ জন জনসংখ্যা অধ্যুষিত সিলেট কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের প্রায় প্রতিটি ঘরে ঘরে পরিচিতি প্রচারণা, দোয়া প্রার্থনা ও বিশেষ সমীক্ষার কাজে নিয়োজিত ইউনিয়নবাসীদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য স্কোয়াড্রন লীডার (অবঃ) সাদরুল আহমেদ খান ।


বিজ্ঞাপন

গত ২৮-৩১ আগস্ট চার দিন পৃথিমপাশা ইউনিয়নব্যাপী এই বিশাল ক্যাম্পেইনে ইউনিয়নের পুরসাই, দেওগাও, খনকার গাও, গণিপুর, মুদিপুর, সুলতানপুর, দৌলতপুর, আসামপুর, রবিরবাজার,, গরগাও, পৃথিমপাশা পশ্চিম, পৃথিমপাশা পূব, কাণীকিয়ারী, রাজনগর, সদপাশা, ইটাকাওরী,  নন্দিরগ্রাম,, রাজনগর ২, ছৈদল, ইউসুব সদর, কানাইটিকর, সুজাপুর, সম্মান, বাকরনগর, রাজাপুর, সাইলকিয়া, গজভাগ, আলীনগর, আমুলী, ধামুলী, ধলিয়া, গণকিয়া,সিকরিয়া,দশটেকিসহ সকল গ্রামের প্রায় প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে সেচ্চাসেবীরা লিফ্লেট বিতরণ ও তথ্য সংগ্রহ করেন।

জনমত জরিপে  অংশ নিয়েছেন, সরকারী বেসরকারী চাকুরিজীবী, ব্যবসায়ী, কৃষক, গৃহিনী, শ্রমজীবী, রাজনৈতিক কর্মী, মুসল্লী, সংখ্যালঘু, মাদ্রাসা শিক্ষক ও শিক্ষার্থী, স্কুল কলেজ শিক্ষক ও শিক্ষার্থী, বেকার, মৎসজীবী, নতুন ভোটার,প্রবাসী পরিবার প্রমুখ। এর মাধ্যমে এলাকার চাহিদা, প্রাপ্তি, সুবিধা, অসুবিধা এবং পছন্দের প্রার্থী নিয়ে তথ্য উপাত্থ সংগ্রহ করা হয়েছে।

উল্লেখ্য গত ৩ আগস্ট থেকে কুলাউড়া উপজেলার সকল ইউনিয়নে বিশেষ সমীক্ষা (জরিপ) পরিচালনা করা হচ্ছে। ইতিমধ্যে গত ৩-৬ আগস্ট জয়চন্ডী, ৯-১১ আগস্ট ভুকশিমইল, ৭-৮ আগস্ট কাদিপুর, ১২-১৮ আগস্ট বরমচাল ও ভাটেরা, ১৯-২২ আগস্ট কর্মধা, ২৩-২৮ আগস্ট ব্রাহ্মণবাজার এবং ২৬-৩০ আগস্ট হাজিপুর ইউনিয়নে এই বিশেষ জনমত জরিপ সম্পন্ন হয়েছে।

জনমত জরিপে কুলাউড়া উপজেলায় এবারের জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসেবে স্কয়ান লিডার সাদরুল আহমেদ খান (অব) কে দেখতে চায় কুলাউড়া উপজেলাবাসী।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *