বিএসটিআই এর বরিশাল  বিভাগীয় অফিস কর্তৃক  সার্ভিলেন্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত বরিশাল বিশেষ প্রতিবেদন সারাদেশ

 

নিজস্ব প্রতিনিধি  : রবিবার  ৩ সেপ্টেম্বর বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তারা  ভোলা জেলার সদর ও চরফ্যাশন উপজেলায় একটি সার্ভিলেন্স অভিযান পরিচালনা করেন।


বিজ্ঞাপন

উক্ত  সার্ভিলেন্স অভিযান পরিচালনা কালে, কাজী ফিড লি. সদর, ভোলা এর ফিস ফিড পণ্যের সিএম ও মোড়কজাত সনদ এবং ওজনযন্ত্রের ক্যালিব্রেশন সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয় । মেসার্স মাশাল্লাহ বেকারী, সদর, ভোলা এর পাউরুটি, বিস্কুট পণ্যের সিএম ও মোড়কজাত সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয় ।  মেসার্স মা স্টোর, চরকচ্ছপিয়া, চরফ্যাশন, ভোলা এর ১ সেট লিটার মেজার্সের ভেরিফিকেশন সার্টিফিকেট প্রদান করা হয়। মেসার্স শুভ ব্রাদার্স, চরকচ্ছপিয়া, চরফ্যাশন, ভোলা এর ০১ সেট লিটার মেজার্সের ভেরিফিকেশন সার্টিফিকেট প্রদান করা হয়। মেসার্স তামিন স্টোর, চরকচ্ছপিয়া, চরফ্যাশন, ভোলা এর ১ সেট লিটার মেজার্সের ভেরিফিকেশন সার্টিফিকেট প্রদান করা হয়।

মেসার্স হাসনাইন স্টোর, চরকচ্ছপিয়া, চরফ্যাশন, ভোলা এর ১ সেট লিটার মেজার্সের ভেরিফিকেশন সার্টিফিকেট প্রদান করা হয়। মেসার্স ইউসুফ বেকারী, চরকচ্ছপিয়া, চরফ্যাশন, ভোলা এর পাউরুটি, বিস্কুট ও কেক পণ্যের সিএম ও মোড়কজাত সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স খালেক বেকারী, দক্ষিণ চরআইচা, চরফ্যাশন, ভোলা এর পাউরুটি, বিস্কুট ও কেক পণ্যের সিএম ও মোড়কজাত সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স নুরে আমানত বেকারী, দক্ষিণ চরআইচা , চরফ্যাশন, ভোলা এর পাউরুটি, বিস্কুট ও কেক পণ্যের সিএম ও মোড়কজাত সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স রহমানীয়া দধি ঘর, চরফ্যাশন, ভোলা এর দধি পণ্যের মোড়কজাত সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়।

মেসার্স সুজন দধি ঘর, চরফ্যাশন, ভোলা এর দধি পণ্যের মোড়কজাত সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স আল মদিনা দধি ঘর, চরফ্যাশন, ভোলা এর দধি পণ্যের মোড়কজাত সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স উৎসব মিষ্টান্ন ভান্ডার, চরফ্যাশন, ভোলা এর ওজনযন্ত্রের ভেরিফিকেশন সার্টিফিকেট প্রদান করা হয়।

মেসার্স ঝর্না অলংকার হাউস, চরফ্যাশন, ভোলা এর ওজনযন্ত্রের ভেরিফিকেশন সার্টিফিকেট গ্রহনের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স ব্রাদার্স ফিলিং স্টেশন, চরফ্যাশন, ভোলা এর পরিমাপ সঠিক করে তেল বিক্রয় করার পরামর্শ প্রদান করা হয় এবং মেসার্স এন মোহাম্মদ ফিলিং স্টেশন, চরফ্যাশন, ভোলা এর পাঁচটি ডিসপেন্সিং ইউনিট এর ভেরিফিকেশন সার্টিফিকেট প্রদান করা হয়।

উক্ত অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় অফিসের  কর্মকর্তা মোঃ জাকির হোসেন মিয়া, উপ-পরিচালক (মেট্রোলজি) ও অফিস প্রধান, মোঃ কামরুজ্জামান, সহকারী পরিচালক (মেট্রোলজি), জিয়াউল হক, সহকারী পরিচালক (সিএম), মো: ইয়াছির আরাফাত, ফিল্ড অফিসার (সিএম) ও মোঃ মাকসুদুর রহমান,  পরিদর্শক (মেট্রোলজি) দায়িত্ব পালন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *