বাংলাদেশ পুলিশ বার্ষিক সাঁতার ও ওয়াটার পোলো চ্যাম্পিয়নশিপ-২০২২’ এ ডিএমপি’র একক আধিপত্য

Uncategorized খেলাধুলা জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

 

নিজস্ব প্রতিবেদক : পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ ‘পুলিশ বার্ষিক সাঁতার ও ওয়াটার পোলো চ্যাম্পিয়নশিপ- ২০২২’। বার্ষিক এই চ্যাম্পিয়নশিপে একক আধিপত্য দেখিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।


বিজ্ঞাপন

গত সোমবার উত্তরায় অবস্থিত বাংলাদেশ পুলিশ সুইমিং কমপ্লেক্সে বার্ষিক এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম (বার), ডিআইজি (প্রশাসন) এপিবিএন হেডকোয়ার্টাস।


বিজ্ঞাপন

বার্ষিক এ প্রতিযোগিতায় ৬টি ইভেন্টটে প্রথম স্থান অর্জন করে ডিএমপি। ইভেন্টগুলো হলো- ১০০ মিটার ফ্রি স্টাইল (পুরুষ), ৪০০ মিটার ফ্রি স্টাইল (পুরুষ), ২০০ মিটার ব্যাক স্ট্রোক (পুরুষ), ২০০ মিটার ব্রেস্ট স্ট্রোক (পুরুষ), ২০০ মিটার বাটারফ্লাই (পুরুষ), ২০০ মিটার রিলে (পুরুষ)। এ প্রতিযোগিতায় আরো চারটি ইভেন্টে দ্বিতীয় স্থান ও দুইটি ইভেন্টে তৃতীয় স্থান অর্জন করে ডিএমপি।

প্রতিযোগিতায় তিনটি ইভেন্টে স্বর্ণ প্রদক ও একটিতে রৌপ্য পদক জয় করে সেরা সাঁতারু নির্বাচিত হয়েছেন ডিএমপি’র মোঃ সবুজ মিয়া। এর মধ্যে তিনটি ব্যক্তিগত আর একটি রিলে ইভেন্টে।

আকর্ষণীয় ওয়াটার পোলো ইভেন্টে এপিবিএনকে ৬-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ডিএমপি। এছাড়াও অফিসারদের ৫০ মিটার ফ্রি স্টাইল ইভেন্টে প্রথম স্থান অর্জন করেন ৫ এপিবিএন এর সহকারি পুলিশ সুপার বিল্লাল হোসেন ও দ্বিতীয় স্থান অর্জন করেছেন ডিএমপির উত্তরা বিভাগের (উত্তরা জোন) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ বদরুল হাসান পিপিএম।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এপিবিএন এর ডিআইজি (প্রশাসন) মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম (বার)। এসময় ডিএমপির সাঁতার ও ওয়াটার পোলোর সভাপতি উপ-পুলিশ কমিশনার (পিওএম-দক্ষিণ) মোঃ মতিয়ার রহমানসহ ডিএমপি ও এপিবিএন এর বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *