পিবিআই এর ২ জন  এসপির বদলী জনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান  অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক : পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন পিবিআই থেকে  শিল্প পুলিশে বদলী হওয়ায় পুলিশ সুপার  মোহাম্মদ সারোয়ার আলম এবং পিবিআই থেকে  বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চে বদলী হওয়ায় পুলিশ সুপার জাহিদুল ইসলাম পিপিএম এর বদলী জনিত বিদায় সংবর্ধনা জানান পিবিআই প্রধান সহ পিবিআই’য়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ।


বিজ্ঞাপন

বৃহস্পতিবার  ৭ সেপ্টেম্বর, সকাল সাড়ে ১১ টায় পিবিআই প্রধানের অফিস কক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিদায়ী অতিথিদ্বয়কে ফুল এবং ক্রেষ্ট প্রদান পূর্বক বিদায়ী শুভেচ্ছা জানান পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম।

অনুষ্ঠানে পিবিআই প্রধান বলেন-বিদায়ী অতিথি পুলিশ সুপার জনাব মোহাম্মদ সারোয়ার আলম এবং পুলিশ সুপার জাহিদুল ইসলাম পিপিএম উভয়েরই পিবিআইতে গুরুত্বপূর্ণ মামলার তদন্তে কৃতিত্বপূর্ণ অবদান আছে। তিনি কয়েকটি মামলার তদন্ত সফলতা উল্লেখ করে বলেন, উভয়েই পিবিআই থেকে সুখস্মৃতি নিয়ে অন্যত্র যাচ্ছেন। তিনি পুলিশ সুপারদ্বয়ের পরবর্তী কর্ম জীবনেও সাফল্য এবং পারিবারিক জীবনে কল্যাণ কামনা করেন।

অনুষ্ঠানে পিবিআই এর ডিআইজি (পশ্চিমাঞ্চল) মিরাজ উদ্দিন আহম্মেদ, বিপিএম, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (পিবিআই চট্টগ্রাম বিভাগ ও চট্টগ্রাম মেট্রো)  মোঃ মজিদ আলী বিপিএম, অতিরিক্ত ডিআইজি পিবিআই রংপুর ও রাজশাহী বিভাগ) মোঃ সুজায়েত ইসলাম এবং অতিরিক্ত ডিআইজি (পিবিআই ঢাকা ও ময়মনসিংহ বিভাগ)  মোঃ সায়েদুর রহমান বক্তব্য রাখেন। তারা পিবিআইতে বিদায়ী অতিথিদ্বয়ের সাফল্য তুলে ধরেন।

সকলেই “কক্সবাজার জেলার সড়ক দূর্ঘটনায় ৬ জন নিহতের ঘটনাকে হত্যা মামলায় প্রমাণ এবং সাজা নিশ্চিতের ব্যবস্থার ক্ষেত্রে পুলিশ সুপার  মোহাম্মদ সারোয়ার আলম, পিবিআই কক্সবাজার জেলা এর অবদানের কথা স্বীকার করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ (প্রশাসন) মোঃ নাসিম মিয়া।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পিবিআই এর পুলিশ সুপার (পিবিআই এসআইএন্ডও এবং রাজশাহী বিভাগ)  মোঃ আহসান হাবীব পলাশ, পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  কাজী আখতার উল আলম, পুলিশ সুপার (সিআরও-পশ্চিম) মিজানুর রহমান সহ পিবিআই হেডকোয়ার্টার্স এর অতিরিক্ত পুলিশ সুপার এবং সহকারী পুলিশ সুপারগণ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *