বিএসটিআই এর রংপুর বিভাগীয়  কার্যালয় কর্তৃক ১টি অবৈধ মশার কয়েল ফ্যাক্টরি সিলগালা ও পুনরায় মামলা দায়েরের জন্য  আলামত জব্দ

Uncategorized অপরাধ আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রংপুর

নিজস্ব প্রতিনিধি : শনিবার ৯ সেপ্টেম্বর বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় কার্যালয়ের অফিস প্রধান মফিজ উদ্দিন আহমাদ, উপ-পরিচালক (মেট্রোলজি) এর নেতৃত্বে একটি টিম অভিযোগ এর ভিত্তিতে নীলফামারী এলাকায় সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে, ধোরধোরা পোল, ঢেলাপীর, সৈয়দপুর, নীলফামারীতে সিদ্দিক কেমিক্যাল ওয়াকর্স (ব্রান্ড- ইকু বুলেট বোস্টার) কয়েল ফ্যাক্টরিতে অবৈধভাবে মশার কয়েল উৎপাদন করতে দেখা যায়।

প্রতিষ্ঠান এর উৎপাদন সাময়িক বন্ধ রাখার জন্য কারখানা সীলগালা করা হয়েছে এবং মালিক এর বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করার জন্য উৎপাদিত প্যাকেট জব্দ করা হয়েছে।

এছাড়াও আবে হায়াত ফুড প্রোডাক্টস, কচুকাটা বাজার, সদর, নীলফামারী প্রতিষ্ঠানটির সয়াবিন তৈল এর উৎপাদন সাময়িক বন্ধ রাখার জন্য কারখানা সীলগালা করা হয়েছিল কিন্তু প্রতিষ্ঠানটি সীলগালা ভেঙে পুনরায় উৎপাদন শুরু করায় ২য় বার নিয়মিত মামলা দায়েরের জন্য জব্দ তালিকা পূরণ করা হয়াছে।

উক্ত অভিযানে আরও অংশ গ্রহণ করেন প্রকৌঃ মোঃ জাহিদুর রহমান, সহকারী পরিচালক ( সিএম), প্রকৌঃ জুনায়েদ আহমেদ , ফিল্ড অফিসার (সিএম) এবং প্রকৌঃ মোঃ তাওহীদ আল আমিন, ফিল্ড অফিসার (সিএম)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান ও উপ-পরিচালক (মেট্রোলজি) মফিজ উদ্দিন আহমেদ আজকের দেশ ডটকম কে জানান জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যালয়ের  এ ধরনের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *