রাজধানীর মোহাম্মদপুরের একতা চন্দ্রিমা হাউজিং ও রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে দুদকের অভিযান 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা রাজশাহী সারাদেশ

রাজধানীর মোহাম্মদপুরের একতা চন্দ্রিমা হাউজিং এর বাসা বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক  :  রাজধানীর মোহাম্মদপুরের একতা চন্দ্রিমা হাউজিং এর বাসা বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করার অভিযোগের দুর্নীতি দমন কমিশন, প্রধান কার্যালয়, ঢাকা থেকে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালিত হয়।অভিযানকালে এনফোর্সমেন্ট টিম চন্দ্রিমা হাউসিং এর ০১ নম্বর রোডের ১১ নম্বর বাসার ৪ তলা ভবনে ২০ টিরও অধিক অবৈধ গ্যাস সংযোগ পায়। পরবর্তীতে তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির টেকনিশয়ানদের সহযোগিতায় উক্ত গ্যাস সংযোগসমূহ বিচ্ছিন্ন করা হয়। ভবিষ্যতে এই অবৈধ সংযোগসমুহ পুনরায় যাতে ব্যবহার করা না হয়, সেজন্য মাটির নিচে থাকা গ্যাস পাইপ সংযোগের স্থায়ীভাবে বিচ্ছিন্ন করার জন্য (কিলিং কার্যক্রম) তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড, মোহাম্মদপুর জোনের ডিজিএম মহোদয় কে অনুরোধ করে এনফোর্সমেন্ট টিম।


বিজ্ঞাপন

 

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের নির্দেশনা লঙ্ঘন করে বড় পদে চুক্তিভিত্তিক নিয়োগ

নিজস্ব প্রতিনিধি  :  রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের নির্দেশনা লঙ্ঘন করে বড় পদে চুক্তিভিত্তিক নিয়োগ ও অন্যান্য পদে স্বজনপ্রীতির মাধ্যমে আত্মীয় স্বজনদের নিয়োগ প্রদানের অভিযোগের প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন, জেলা কার্যালয়, রাজশাহী হতে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়।

এনফোর্সমেন্ট টিম রেজিস্টার, রাজশাহী মেডিক্যাল বিশ্ববিদ্যালয়, রাজশাহীর সাথে অভিযোগের বিষয়ে কথা বলে ও অভিযোগ সংশ্লিষ্ট আংশিক রেকর্ডপত্র সংগ্রহ করে। অভিযোগ সংশ্লিষ্টদের বক্তব্য ও সংগৃহীত রেকর্ডপত্র পর্যালোচনায় প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা নেই বলে টিমের কাছে প্রতীয়মান হয়। টিম সকল রেকর্ডপত্র পাওয়ার পর পর্যালোচনাপূর্বক দুর্নীতি দমন কমিশন বরাবর বিস্তারিত প্রতিবেদন দাখিল করবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *