শিক্ষকদের  শিক্ষার্থীদের প্রতি মনোযোগী হতে হবে ——মাহবুবুজ্জামান আহমেদ

Uncategorized বিশেষ প্রতিবেদন রংপুর রাজনীতি সারাদেশ

নিজস্ব প্রতিনিধি :  লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নিয়ে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

আজ ১১ ই সেপ্টেম্বর (সোমবার)  সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে  উপজেলা শিক্ষা অফিসার মো: শাহাজাহান এর সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন রংপুর বিভাগের তৃতীয়বারের মতো শ্রেষ্ঠ দুইবারের সফল উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জহির ইমাম। আরোও উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বৃন্দ।

এসময় মাহবুবুজ্জামান আহমেদ  বলেন, বর্তমান সরকার বিনামূল্যে বই ও উন্নত অবকাঠামো নির্মান করে শিক্ষার্থীদের জন্য আধুনিক শিক্ষার ব্যবস্থা করছে। এছাড়াও উপজেলা পরিষদ হতে প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে ও শিক্ষার্থীদের লেখাপড়ায় মনোযোগী করতে নানামুখী পদক্ষেপ বাস্তবায়ন করা হচ্ছে।

আগামীতেও প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে উপজেলা পরিষদের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে। এজন্য তিনি শিক্ষক গনকে শিক্ষার্থীদের প্রতি মনোযোগী হওয়ার আহবান জানান। পরে তিনি কালিগঞ্জ উপজেলা পরিষদের পক্ষ থেকে সকল প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের  খেলাধুলার জন্য ফুটবল ও সুপেও পানির জন্য ট্যাংক  প্রদান করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *