বাংলাদেশ পুলিশ অ্যাথলেটিক্স ও সাইক্লিং চ্যাম্পিয়নশিপ-২২ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত 

Uncategorized খেলাধুলা জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ পুলিশ অ্যাথলেটিক্স ও সাইক্লিং চ্যাম্পিয়নশিপ- ২২ এর সকল ইভোন্ট সম্পন্ন করে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের। জানা গেছে, বৃহস্পতিবার  ১৪ সেপ্টেম্বর, সকাল ১১ টায় ঢাকা জেলা পুলিশ লাইন্স মিলব্যারাক, গেন্ডারিয়া, ঢাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।


বিজ্ঞাপন

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বনজ কুমার মজুমদার, বিপিএম(বার), পিপিএম পিবিআই প্রধান ও সভাপতি বাংলাদেশ পুলিশ অ্যাথলেটিক্স ও সাইক্লিং ক্লাব।।


বিজ্ঞাপন

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ পুলিশ অ্যাথলেটিক্স ও সাইক্লিং ক্লাব এর সাধারাণ সম্পাদক এবং ঢাকা জেলা পুলিশ সুপার  মো. আসাদুজ্জামান পিপিএম (বার)। অনুষ্ঠানটি সঞ্চালনা সহ অনুষ্ঠানের ধারাভাষ্য করেন এসআই মোঃ বোরহান উদ্দিন।

বাংলাদেশ পুলিশ অ্যাথলেটিক্স ও সাইক্লিং চ্যাম্পিয়নশিপ/২২ এর ১৮টি ইভেন্টে বাংলাদেশ পুলিশের সকল ইউনিটের নারী ও পুরুষ পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করে। উল্লেখযোগ্য ইভেন্টের মধ্যে ছিল-সাইক্লিং, দৌড়, চাক্তি নিক্ষেপ, বর্ষা নিক্ষেপ, উচ্চ ও দীর্ঘ লম্ফ এবং রিলে। দলগত রিলে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে এপিবিএন এবং রানার্স আপ হয়েছে ডিএমপি। ইউনিট অব দি সিরিজ হিসেবে চ্যাম্পিয়ন হয়েছে ডিএমপি।

পুরস্কার বিতরণ শেষে পিবিআই প্রধান সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। তিনি বলেন,-”শরীর ফিট রাখতে হবে। যারা ডিউটি এবং খোলাধুলায় থাকতে পারবে, তারা অন্যের আর্দশ হবে। তাদের মনে অপরাধমূলক চিন্তা ভাবনা থাকে না। মনের দৌড় বড় দৌড়; যে মনে যত বেশি দৌড় দিতে পারে তার সফলতাও অনেক বেশি।” তিনি সকল পুলিশ সদস্যকে তার ডিউটি শেষে খেলাধুলা করা সহ শারীরিক ব্যায়াম করার আহবান জানান।

প্রধান অতিথি খেলাধুলা ভালো ও দক্ষ পুলিশ সদস্যদেরকে বাছাই করার আহবান জানান। তিনি সুশৃংখলভাবে ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন করায় আয়োজকদের ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরাজ উদ্দিন আহম্মেদ, বিপিএম, পিপিএম, ডিআইজি (পশ্চিমাঞ্চল) পিবিআই হেডকোয়ার্টার্স, মোসলেহ উদ্দিন আহমেদ, অতিরিক্ত কমান্ড্যান্ট টিডিএস, মোঃ রেজাউল করিম, পিপিএম, অতিরিক্ত ডিআইজি, আরআরএফ, ঢাকা,  জায়েদুল আলম, জয়েন্ট কমিশনার লজিষ্টিকস, ডিএমপি ঢাকা,  জাহাঙ্গীর আলম, বিপিএম, পুলিশ সুপার পিবিআই ঢাকা মেট্রো (উত্তর), মোঃ মিজানুর রহমান, পিবিআই ঢাকা মেট্রো (দক্ষিণ) সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *