কেএমপির আড়ংঘাটা থানা পুলিশের অভিযান : মোবাইল টাওয়ারের ৪ টি  ব্যাটারী,  ১ টি গাড়ী ও অন্যান্য উপকরণ উদ্ধারহ ৫  জন গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মামুন মোল্লা (খুলনা) : খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপির আড়ংঘাটা থানা পুলিশের অভিযানে মোবাইল ফোন টাওয়ারে ব্যবহৃত ৪ টি চোরাই ব্যাটারী এবং চোরাই কাজে ব্যবহৃত ১ টি গাড়ী ও অন্যান্য উপকরণ সহ চোর চক্রের ৫ সদস্য কে গ্রেফতার করেছে,  এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, শুক্রবার  ১৫ সেপ্টেম্বর, খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র  আড়ংঘাটা থানা পুলিশের একটি চৌকস টিম কর্তৃক বিশেষ অভিযান পরিচালনা করে নগরীর আড়ংঘাটা থানাধীন খামারবাটি মাধ্যামিক বিদ্যালয়ের সামনে পাঁকা রাস্তার উপর থেকে ৫ জন চোর চক্রের সদস্য কে গ্রেফতার করে।

মোবাইল ফোন টাওয়ারের চুরি যাওয়া ব্যাটারি।

গ্রেফতারকৃত চোর চক্রের সদস্যরা যথাক্রমে,   বরুন বালা (৪০), পিতা-মহানন্দ বালা, সাং-পিরানমারী মুশুরিয়া, থানা-কোটালীপাড়া, জেলা-গোপালগঞ্জ, এ/পি-লবণচরা শুকুর আলীর বাড়ীর ভাড়াটিয়া, থানা-লবনচরা, জেলা-খুলনা, মোঃ মাহাবুর রহমান (৩৮), পিতা-মোঃ আক্কাছ আলী, সাং-উত্তর ধানকুড়া, থানা-কাশিয়ানি, জেলা-গোপালগঞ্জ,  মুসা খান(৩৮), পিতা-মৃত: আতাহার আলী খান, সাং-মোল্যাপাড়া, থানা-লবণচরা, রাজিব শেখ (২৫), পিতা-বাবুল শেখ, সাং-রণবিজয়পুর, থানা-বাগেরহাট সদর, জেলা-বাগেরহাট এবং  হিলটন বাইন (৩৫), পিতা-প্রদীপ বাইন, সাং-মুশুরিয়া, থানা-কোটালীপাড়া, জেলা-গোপালগঞ্জ।

চোরাই কাজে ব্যাবহৃত গাড়ি।

গ্রেফতারকৃত আসামীদের হেফাজত থেকে  ১(এক)টি নিশান ক্যারিবয় ডাবল কেবিন পিকআপ গাড়ী, যার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ঠ-১১-৫৫২৩, একটি লোহার খাচার ভিতরে রক্ষিত মোবাইল ফোন টাওয়ারে ব্যবহৃত ব্যাটারী ৪ (চার) টি, ১ (এক) টি গ্রিন্ডিং ইলেকট্রিক মেশিন এবং  ১ (এক) টি লোহার সাবল আলামত হিসেবে জব্দ করা হয়েছে।

পরবর্তীতে মামলার বাদী সংবাদ পেয়ে থানায় এসে চুরি যাওয়া ব্যাটারী সনাক্ত করেন এবং ধৃত আসামী সহ অজ্ঞাতনামা ২/৩ জন আসামীর বিরুদ্ধে এজাহার দায়ের করেন। এ সংক্রান্তে আড়ংঘাটা থানার মামলা নং-০৪, তারিখ-১৫/০৯/২০২৩, ধারা-৩৭৯/৪১১ পেনাল কোড রুজু করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *