বাংলাদেশ বিমান বাহিনীর ১ নং বেসিক ফায়ার ফাইটিং ও রেসকিউ অপারেশন কোর্সের সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

Uncategorized চট্টগ্রাম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিশেষ প্রতিবেদন

নিজস্ব প্রতিবেদক  :  বাংলাদেশ বিমান বাহিনীর   ১ নং বেসিক ফায়ার ফাইটিং ও রেসকিউ অপারেশন কোর্সের সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

স্কুল অব সিকিউরিটি এন্ড ইন্টেলিজেন্স বা বি বা- ০১ নং বেসিক ফায়ার ফাইটিং ও রেসকিউ অপারেশন কোর্সের সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান গত ১৪ সেপ্টেম্বর ২০২৩ বৃহস্পতিবার স্কুল অব সিকিউরিটি এন্ড ইন্টেলিজেন্স-এ অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি পাহাড় কাঞ্চনপুর এর এয়ার অধিনায়ক এয়ার কমডোর এ কে এম শফিউল আজম, জিইউপি, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

৬ সপ্তাহ মেয়াদী এই কোর্সটি বাংলাদেশ বিমান বাহিনীর ফায়ার ফাইটার এবং লস্কর ফায়ার ফাইটারদের পেশাদারিত্ব উন্নয়নের লক্ষ্যে প্রথমবারের মতো পরিচালনা করা হয় এবং ১৪ জন প্রশিক্ষণার্থী সফলতার সাথে কোর্স সম্পন্ন করেন।

সফলতার সাথে প্রশিক্ষণ সমাপ্তির জন্য প্রধান অতিথি অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের অভিনন্দন জানান এবং পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের আহবান জানান। এছাড়াও, উক্ত অনুষ্ঠানে বিমান বাহিনী ঘাঁটি পাহাড় কাঞ্চনপুর এর আমন্ত্রিত কর্মকর্তাগণসহ কোর্স এর প্রশিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

(তথ্য সূত্র ও ছবি : বিএমএ)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *