ডিএনসি’র বগুড়া জেলা কার্যলয়ের মাদক বিরোধী বিশেষ অভিযান : ১০,০০০ পিস ইয়াবা সহ ৩ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

ইয়াবা সহ গ্রেফতারকৃত ৩ মাদক ব্যাবসায়ী।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি’র বগুড়া জেলা কার্যালয়ের উপপরিচালক মোঃ রাজিউর রহমান এর সার্বিক তত্ত্বাবধায়নে এবং পরিদর্শক মোহাম্মদ ইব্রাহিম খান এর নেতৃত্বে বিভাগীয় টীম কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার  ১৫ সেপ্টেম্বর সাড়ে ৫ টার সময় বগুড়া সদর থানাধীন বগুড়া-রংপুর মহাসড়ক গোকুল বিসমিল্লাহ হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে রাস্তার উপর থেকে রংপুর গামী যানবাহনে তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। উক্ত  তল্লাশি অভিযান পরিচালনা কালে ৩ জন মাদক ব্যাবসায়ীকে ১০,০০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের নাম ও ঠিকানা যথাক্রমে,  শারমিন বড়ুয়া (৩৭), পিতা- মৃত আংকি মোহন বড়ুয়া, মাতা- মৃত খুকি বড়ুয়া, স্বামী- শ্রী প্রভাত চন্দ্র বর্মণ, স্থায়ী ঠিকানা- উত্তর হাজির পাড়া, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার।বর্তমান ঠিকানা- সাং- সাহাপাড়া, ইউপি- ৩নং বড়দরগা, থানা- পীরগঞ্জ, জেলা- রংপুর,  শ্রী প্রভাত চন্দ্র বর্মণ (৪৫), পিতা- মৃত শিরিস চন্দ্র বর্মণ, মাতা- শ্ৰীমতি কানন বালা, স্থায়ী ঠিকানা সাং- সাহাপাড়া, ইউপি- ৩নং বড়দরগা, থানা- পীরগঞ্জ, জেলা- রংপুর এবং  শ্রী পরিমল চন্দ্র বর্মণ (৩২), পিতা- শ্রী উপিন চন্দ্র বর্মণ, মাতা- শ্ৰীমতি বিমালা বালা, স্থায়ী ঠিকানা সাং- সাহাপাড়া, ইউপি- ৩নং বড়দরগা, থানা- পীরগঞ্জ, জেলা- রংপুর।

এসময় উল্লেখিত মাদক ব্যাবসায়ীদের  তল্লাশী করে সর্বমোট স্কচটেপ মোড়ানো ৫ (পাঁচ) টি প্যাকেটের ভিতর নীল রং এর ১০(দশ)টি করে পলি প্যাকেট, প্রতিটি পলি প্যাকেটে ২০০ (দুই) শত পিস করে ১০০০০ (দশ হাজার) পিস অ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট, ওজন ১০০০ (এক হাজার) গ্রাম বা ১ (এক) কেজি এবং মোবাইল সেট ৫ (পাঁচ) টি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে পরিদর্শক মোহাম্মদ ইব্রাহিম খান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি’র বগুড়া জেলা কার্যালয়ের উপপরিচালক মোঃ রাজিউর রহমান আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে দেশের যুব সমাজ কে মাদকের ভয়াল ছোবল থেকে রক্ষা করতে ডিএনসি’র বগুড়া জেলা কার্যলয়ের মাদকবিরোধী অভিযান পরিচালনা  অব্যহত আছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *