বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যলয় কর্তৃক   দিনাজপুরের লাইসেন্সবিহীন হৃদয় এগ্রো ইন্ডাস্ট্রিকে ২৫,০০০ টাকা জরিমানা

Uncategorized অপরাধ আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রংপুর

নিজস্ব প্রতিনিধি  :  সোমবার  ১৮ সেপ্টেম্বর জেলা প্রশাসন, দিনাজপুর ও বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যালয় এর সমন্বয়ে মোবাইল কোর্ট পরিচালিত হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বাধ্যতামূলক পণ্য বিস্কুট, কেক,চানাচুর ও লাচ্ছাসেমাই পণ্যের সিএম লাইসেন্স না নিয়ে -ই  অবৈধভাবে বিএসটিআই এর  মানচিহ্ন ব্যবহার করে উল্লেখিত পন্যসমূহ উৎপাদন,সংরক্ষণ ও বিক্রয় বিতরণ করায় বিএসটিআই আইন -২০১৮ এর ১৫(১) ধারা লংঘন করায় ২৭ ধারা মোতাবেক দিনাজপুর জেলা বেকারি মালিক সমিতির সভাপতির মালিকানাধীন হৃদয় এগ্রো ইন্ডাস্ট্রি লিমিটেড, রাজবাটি,কাটাপাড়া,দিনাজপুর প্রতিষ্ঠানকে ২৫,০০০ টাকা জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্টটি পরিচালনা করেন আরিফুল ইসলাম ,নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার, জেলা প্রশাসন, দিনাজপুর।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের কর্মকর্তা জুনায়েদ আহমেদ ফিল্ড অফিসার (সিএম) এবং আহসান হাবিব পরিদর্শক (মেট্রোলজি) প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান ও উপ-পরিচালক (মেট্রোলজি) আজকের দেশ ডটকম কে জানান জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের এ ধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *