সরকার নির্ধারিত মূল্যে আলু বিক্রি নিশ্চিত করতে বগুড়ার আর এন্ড আর প‌টে‌টো কোল্ড স্টোরেজে অভিযান

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন

নিজস্ব প্রতিনিধি  : মঙ্গলবার  ১৯ সেপ্টেম্বর,  জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ. এইচ. এম. সফিকুজ্জামান-এঁর নেতৃত্বে বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার কা‌শিপুর এলাকায় অবস্থিত আর এন্ড আর প‌টে‌টো কোল্ড স্টোরেজে আলুর মজুদ, সরবরাহ পরিস্থিতি, সরকার নির্ধারিত মূল্যে আলু বিক্রয়, ক্রয়-বিক্রয় রশিদ সংরক্ষণ ও পাকা রশিদ নিশ্চিত করতে সকাল ১০:০০ টা থেকে দুপুর ১ টা ২০ মিনিট পর্যন্ত অভিযান পরিচালিত হয় ।


বিজ্ঞাপন

এ সময় মহাপরিচালকের সাথে উপস্থিত ছিলেন বগুড়া জেলার অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক জনাব মেজবাউল ক‌রিম, উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার, শিবগঞ্জ, সহকারী পুলিশ সুপার শিবগঞ্জ সা‌র্কেল ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, অধিদপ্তরের বগুড়া জেলা কার্যালয়ের সহকারী পরিচালক, ‌সি‌নিয়র কৃষি বিপণন কর্মকর্তা, বগুড়া এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অভিযান পরিচালনাকালে বে‌শি দা‌মে আলু বিক্রয়, অ‌বৈধ মজুদদা‌রী ও ক্রয়-‌বিক্রয়ের তথ‌্য কারসা‌জির ম‌্যাধ‌্যমে বাজার অ‌স্থি‌তিশীল করার প্রমাণ পাওয়া গে‌লে আর এন্ড আর প‌টে‌টো কোল্ড স্টোরেজের ব্রোকার রিপন, শাহ আলম ও জা‌হিদকে পু‌লি‌শের নিকট সোপর্দ করা হয়।

এছাড়াও অধিদপ্তরের মহাপরিচালক এবং জেলা প্রশাসন, বগুড়ার পক্ষ থেকে অভিযান শেষে কোল্ড স্টোরেজ মালিক ও ব্যবসায়ীদের সরকার নির্ধারিত মূল্যে আলু বিক্রি, সরকার নির্ধা‌রিত আলুর মূল‌্য সম্ব‌লিত ব‌্যানার টাঙা‌নো, আলু ক্রয়- বিক্রয়ের পাকা র‌শিদ সংরক্ষণ এবং আলু কোথায় কার কা‌ছে বিক্রয় করা হ‌চ্ছে তার তথ‌্য সংরক্ষণ করার জন্য নির্দেশনা প্রদান করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *