“মানবসেবা ও রক্তদান ফাউন্ডেশন” ফরিদপুর জেলার সদর উপজেলার কমিটি ঘোষণা

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ স্বাস্থ্য

রক্তদান কমিটির নেতৃবৃন্দ।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি (ফরিদপুর) : “মানবসেবা ও রক্তদান ফাউন্ডেশন” একটি অরাজনৈতিক ও অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন। গতকাল মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর  সংগঠনটির গঠনতন্ত্র অনুযায়ী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক এর স্বাক্ষরিত প্যাডে এক বছরের জন্য ফরিদপুর জেলার সদর উপজেলার ৩৩ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির সদস্যবৃন্দ হচ্ছেন:- উপদেষ্টাঃ যথাক্রমে সাংবাদিক আলী আকবর মোল্লা, এনায়েত হোসেন, শেখ মিলন, ফারুক হোসাইন এবং মোঃ সুমন; সভাপতিঃ সাকিবুল হাসান; সহ সভাপতি যথাক্রমে শরিফুল ইসলাম অভি, গোলাম রাব্বি, মোঃ সজিব মোল্লা, আবু রায়হান সর্দার এবং সাংবাদিক পল্লব রয়; সাধারণ সম্পাদকঃ চম্পা; যুগ্ন সাধারণ সম্পাদকঃ যথাক্রমে মুসাব্বির হাসান; যুগ্ন সাধারণ সম্পাদকঃ মো মেজবাহ উদ্দিন; যুগ্ম সাধারণ সম্পাদকঃ হাবিবা নূর আরা; শিক্ষা প্রতিষ্ঠান বিষয়ক সম্পাদকঃ যথাক্রমে মোঃ নাহিদুল ইসলাম, কাবির, মোঃ এহতেশামুল এবং মুসাফির; সাংগঠনিক সম্পাদকঃ তৌহিদুল ইসলাম তামিম; প্রচার ও আইটি সম্পাদকঃ ওয়াসিমুল ইসলাম অর্নব; সহ-প্রচার ও আইটি সম্পাদকঃ আয়মান নোভা; সহ-প্রচার ও আইটি সম্পাদকঃ ইউসুফ সরদার; কোষাধ্যক্ষঃ সামিয়া ইসলাম; সহ কোষাধ্যক্ষঃ তুহিন ইসলাম হৃদয়; দপ্তর সম্পাদকঃ রনি মোল্লা; স্বাস্থ্য বিষয়ক সম্পাদকঃ ইব্রাহিম মোল্লা; সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদকঃ অধরা আক্তার বৃষ্টি; ত্রাণ বিষয়ক সম্পাদকঃ মুহা: মঈনুল ইসলাম আব্দুল্লাহ; মহিলা বিষয়ক সম্পাদকঃ চামেলী আক্তার; উন্নয়ন সম্পাদকঃ অনিক দাস; সমাজসেবা বিষয়ক সম্পাদকঃ বিশ্বাস নীল (অচিন্ত); ক্রীড়া সম্পাদকঃ লিটন

প্রতিষ্ঠালগ্ন থে‌কে শত শত মানুষের রক্তদান সহ বিভিন্ন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর মাধ্যমে “মানবসেবা ও রক্তদান ফাউন্ডেশন ” বিভিন্ন জেলায় তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। বিশেষ করে ফরিদপুর জেলার নয়টি উপজেলায় খুব জোরালোভাবে তাদের কার্যক্রম পরিচালিত হচ্ছে। গত নয় মাসে তারা প্রায় ১৬০০ ব্যাগ রক্ত ম্যানেজ করেছে জনসাধারণের জন্য।

প্রতিবেদন লেখক নবনির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদকের সাথে যোগাযোগ করলে, সভাপতি
সাকিবুল হাসান বলেন, আমরা সদর উপজেলার প্রতিটি মানুষের পাশে আমাদের সামর্থ্য অনুযায়ী দাঁড়ানোর চেষ্টা করবো। সাধারণ সম্পাদক চম্পা আক্তার বলেন, সদর উপজেলার প্রতিটি সুস্থ সবল ও রক্তদানে উপযুক্ত ব্যক্তিকে আমরা রক্তদানের জন্য মানসিকভাবে প্রস্তুত করে তুলবো ইনশাআল্লাহ।

ফরিদপুরে সংগঠনটির স্থায়ী কার্যালয়ের ঠিকানা হচ্ছে ফরিদপুর হাউজিং এস্টেট, ব্লক সি, প্লট নং-১৭৩ ।ঢাকাতে সংগঠনটির অস্থায়ী কার্যালয় হচ্ছে- উত্তরা জসীমউদ্দীন বাস স্ট্যান্ড, বাসা ৭, রোড ১৩, সেক্টর ১।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *