রাজধানী সহ  সারাদেশে ভোক্তা অধিদপ্তরের ৪৪ টি টিম কর্তৃক  ৫৯টি বাজারে অভিযান  :  ৯৮টি প্রতিষ্ঠানকে  ৬,৩১,০০০ টাকা জরিমানা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী সারাদেশ

নিজস্ব প্রতিবেদক  :  রাজধানী সহ সারা দেশের সব  বিভাগীয় কার্যলয় ও জেলা পর্যায়ে আলু, পেঁয়াজ ও ডিমসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল ও সরবরাহ স্বাভাবিক রাখার লক্ষ্যে জাতীয়  ভোক্তা অধিকার সংরক্ষণ  অধিদপ্তরের বাজার অভিযান পরিচালনা করা হয়েছে, এ খবর  সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  আজ বুধবার  ২০ সেপ্টেম্বর  জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক ঢাকা মহানগরসহ দেশের সকল বিভাগ ও জেলা পর্যায়ে আলু, পেঁয়াজ ও ডিমসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল ও সরবরাহ স্বাভাবিক রাখার লক্ষ্যে বাজার অভিযান পরিচালনা করা হয়।

আজ ঢাকা মহানগরীতে অধিদপ্তরের ৩টি টিম বাজার অভিযান পরিচালনা করে।এছাড়াও অন্যান্য বিভাগীয় শহরসহ দেশের সর্বমোট ৪২টি জেলায় একযোগে এ অভিযান পরিচালিত হয়।

আজ সারাদেশে ৪৪ টি টিম কর্তৃক ৫৯টি বাজারে বাজার অভিযানের মাধ্যমে ৯৮টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৬,৩১,০০০ টাকা জরিমানা করা হয়।

উল্লেখ্য, আজ বুধবার ২০ সেপ্টেম্বর জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) এ. এইচ. এম. সফিকুজ্জামান, রংপুর জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট  মোহাম্মদ মোবা‌শ্বের হাসান, স্থানীয় সরকার রংপুর‌ বিভাগের পরিচালক মোঃ ফজলুল কবীর, রংপুর মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের উপ-ক‌মিশনার আবু বকর সি‌দ্দিক,রংপুর জেলার অত‌িরিক্ত পুলিশ সুপার মোঃ ত‌রিকুল হাসানসহ সংশ্লিষ্ট সরকারি দপ্তর সংস্থার প্রতিনিধিগণ নিয়ে রংপুর জেলার ‌হাজীরহাট থানাধীন উত্তম হাজীর হাট এলাকায় অবস্থিত আরমান কোল্ড স্টোরেজ তদারকি করেন।

উল্লেখিত বাজার তদারকি কালে আরমান কোল্ড স্টোরেজের ‌জেনা‌রেল ম‌্যা‌নেজার রেজাউল ক‌রিম ও রা‌সেল নামের দুইজন মজুদদার ও ফড়িয়া ব্যবসায়ীকে বাজার অ‌স্থি‌তিশীল করার প্রমাণসহ হাতেনাতে ধরা হয় এবং পুলিশের হেফাজতে সোপর্দ করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সংশ্লিষ্ট  কর্মকর্তারা জানান, জাতীয় ও জনস্বার্থ রক্ষায় ভোক্তা অধিকার নিশ্চিত করতে  অধিদপ্তরের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *