ডিএনসি’র টেকনাফ বিশেষ জোনের মাদক বিরোধী বিশেষ অভিযান : ৫৫ বোতল বিদেশি মদ উদ্ধার 

Uncategorized অপরাধ আইন ও আদালত চট্টগ্রাম বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  : গত মঙ্গলবার ২০ সেপ্টেম্বর  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি’র টেকনাফ বিশেষ জোনের একটি আভিযানিক দল টেকনাফ মডেল থানাধীন টেকনাফ হ্নীলা ইউপির সিকদার পাড়ায় মাদক বিরোধী বিশেষ এক  অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে  ৫৫ ( পঞ্চান্ন) বোতল মায়ানমারের তৈরী বিদশী মদ উদ্ধার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে হ্নীলা ইউপির পশ্চিম সিকদার পাড়া আরেফা বেগমের ভাড়াটিয়া আক্তার কামাল (২৯) এর ০২ (দুই কক্ষ) বিশিষ্ট বসতঘরের শয়নকক্ষের খাটের নিচে বস্তার ভিতর মায়ানমারের তৈরী Grand Royal Whisky ৩০ (ত্রিশ) বোতল ও Mandalay Rum ২৫ (পচিঁশ) বোতল, সবর্মোট  ৫৫ (পঞ্চান্ন) বোতল উদ্ধার করা হয়।রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে আক্তার কামাল (২৯) আগেই পালিয়ে যায়।

উল্লেখিত পলাতক  মাদক ব্যাবসায়ীদের নাম ও ঠিকানা যথাক্রমে, আক্তার কামাল (২৯) পলাতক, পিতা- নুরুল আমিন, মাতা- সখিনা খাতুন, স্থায়ী সাং- কলেজ পাড়া, টেকনাফ পৌরসভা, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, বতর্মান সাং- পশ্চিম সিকদার পাড়া, আরেফা বেগমের ভাড়াটিয়া, ৫ নং ওয়ার্ড, হ্নীলা ইউপি, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী,অবৈধ মাদকদ্রব্য বিদেশী মদ বিক্রির উদ্দেশ্যে নিজের বাড়ির শোয়ার ঘরে মজুদ করে শাস্তিযোগ্য অপরাধ করায় আসামী আক্তার কামাল (২৯) এর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী  একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *