নীলফামারীতে বিএসটিআই এর মোবাইল কোর্ট পরিচালনা :  ৬০,০০০ টাকা জরিমানা

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রংপুর

নিজস্ব প্রতিনিধি  :  গত মঙ্গলবার ২০ সেপ্টেম্বর, নীলফামারীর জলঢাকা  উপজেলা প্রশাসন ও বিএসটিআই এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের সমন্বয়ে একটি মোবাইল কোর্ট  পরিচালিত হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে,  মেসার্স নীলসাগর কনজুমার প্রোডাক্টস লিঃ, টেংগনমারী, জলঢাকা, নীলফামারী এর সরিষার তেলের বোতলে পরিমাপে কম পাওয়ায় ‘ওজন ও পরিমাপ মানদন্ড আইন ২০১৮’ অনুযায়ী ২৯ ধারা লঙ্ঘনের দায়ে মোবাইল কোর্টে মামলা প্রদান করা হলে নগদ ৬০ হাজার টাকা জরিমানা আদায় করে মামলাটি নিষ্পত্তি করা হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্টটি পরিচালনা করেন এ বি এম সরোয়ার রাব্বী, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি), জলঢাকা, নীলফামারী।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের কর্মকর্তা  প্রকৌঃ মোঃ তাওহিদ আল আমিন, ফিল্ড অফিসার (সিএম) ও  মোঃ হাফিজুর রহমান, পরিদর্শক (মেট্রোলজি)  প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান ও উপ-পরিচালক (মেট্রোলজি) মফিজ উদ্দিন আহমেদ আজকের দেশ ডটকম কে জানান জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যলয়ের   এ ধরনের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া বলেও তিনি আরও  জানান ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *