জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চট্টগ্রাম ডিভিশন এবং ঝিনাইদহ শৈলকূপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসে দুদকের অভিযান 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা চট্টগ্রাম জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চট্টগ্রাম ডিভিশনের প্রশাসনিক কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতি’র অভিযোগ


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি  :  জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চট্টগ্রাম ডিভিশনের প্রশাসনিক কর্মকর্তার বিরুদ্ধে চট্টগ্রাম সিটি কর্পোরেশন এলাকার পাহাড়ি টিলাকে সমতল /খালি দেখিয়ে প্লট তৈরির অভিযোগের প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন, জেলা কার্যালয়, চট্টগ্রাম-১ হতে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

অভিযান পরিচালনা কালে দেখা যায় অ‌ভি‌যো‌গে ব‌র্ণিত প্লটটি গৃহায়ন কর্তৃপক্ষের অনুকুলে ১৯৫৮ সা‌লে অ‌ধিগ্রহণ কৃত ও ও যথাযথভাবে গ্রাহকের বিপরীতে বরাদ্দ প্রদত্ত। অ‌ভিযা‌নকালে পাহা‌ড়ি টিলা‌কে সমতল/খালী উপস্থাপন ক‌রে প্লট তৈ‌রির অভিযোগের বিষ‌য়টির সত‌্যতা পাওয়া যায়‌নি।

 

ঝিনাইদহ শৈলকূপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতি’র অভিযোগ 

নিজস্ব প্রতিনিধি  :  ঝিনাইদহ শৈলকূপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিষয়ে দুদক, জেলা কার্যালয়, ঝিনাইদহ হতে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা কালে করোনাকালীন সময়ে বিভিন্ন সংগঠন থেকে প্রাপ্ত অক্সিজেন সিলিন্ডার বাইরে বিক্রয় করে আত্মসাৎ করার সত্যতা পাওয়া যায় নি।

তবে বিনা ভাউচারে অর্থ আদায়ের বিষয়ে তাৎক্ষণিক সত্যতা পাওয়া যায়। অভিযান পরিচালনা কালে প্যাথলজি বিভাগের ল্যাব টেকনিশিয়ান টাকা আদায় ভাউচারের রুগীর অংশে ৩০০ টাকা লিখেছেন এবং অফিসের অংশে ৩০ টাকা এন্ট্রি দিচ্ছেন।

সংগৃহীত রেকর্ডপত্র পর্যালোচনাপূর্বক বিস্তারিত প্রতিবেদন দুর্নীতি দমন  কমিশন বরাবর দাখিল করবে এনফোর্সমেন্ট টিম।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *