রাজধানীর উত্তরা এলাকায় নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন রেস্তোরাঁয় মনিটরিং কার্যক্রম পরিচালনা 

Uncategorized আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক  :  বৃহস্পতিবার  ২১ সেপ্টেম্বর, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের মনিটরিং টিম কর্তৃক রাজধানী ঢাকার উত্তরা এলাকায় অবস্থিত “Xinxian”, “কাবাব ফ্যাক্টরী”, ও “Campfire” রেস্তোরাঁতে মনিটরিং কার্যক্রম পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

পরিদর্শনকালে বিএফএসএ কর্তৃক A+ গ্রেড প্রাপ্ত “Xinxian” রেস্তোরাঁয় সার্বিক বিষয় সন্তোষজনক পাওয়া যায়। কিন্তু “কাবাব ফ্যাক্টরীর” রান্নাঘর পরিস্কার-পরিচ্ছন্নতার অভাব, ফ্রিজ অব্যবস্থাপনা, খোলা অবস্থায় সংরক্ষিত খাদ্য উপকরণ, ঢাকনা বিহীন ডাস্টবিনসহ কিছু অসংলগ্নতা পরিলক্ষিত হয়। “Campfire” রেস্তোরাঁয় লেবেলবিহীন বাদাম, নস্ট ফ্রিজ পরিলক্ষিত হয়।

“কাবাব ফ্যাক্টরী” ও “Campfire” হোটেল কর্তৃপক্ষকে সকল অব্যবস্থাপনার প্রেক্ষিতে পরামর্শ প্রদান ও সতর্কীকরণ করা হয়। ১৫ দিনের মধ্যে সকল নির্দেশনা পালনপূর্বক কর্তৃপক্ষকে লিখিতভাবে জানানোর নির্দেশ দেয়া হয়। অন্যথায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের উপপরিচালক ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  এ এইচ এম আসিফ বিন ইকরাম, মনিটরিং অফিসার  আসলাম উদ্দিন, নিরাপদ খাদ্য অফিসার (ঢাকা মেট্রোপলিটন) মেহরীন যারীন তাসনিম।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *