আলু, পেঁয়াজ ও ডিমসহ নিত্য পণ্যের মূল্য স্থিতিশীল ও সরবরাহ স্বাভাবিক রাখতে দেশব্যাপী ভোক্তা অধিদপ্তরের অভিযান 

Uncategorized আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী সারাদেশ

!! রাজধানী সহ  সারাদেশে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের  ৩২টি টিম কর্তৃক ৩৯টি বাজারে বাজার অভিযানের মাধ্যমে ৮৬টি প্রতিষ্ঠানকে সর্বমোট ২,৩২,৫০০ টাকা জরিমানা !! 


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক  :  রাজধানী সহ দেশের সকল বিভাগ ও জেলা পর্যায়ে আলু, পেঁয়াজ ও ডিমসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল ও সরবরাহ স্বাভাবিক রাখার লক্ষ্যে জাতীয়  ভোক্তা অধিকার সংরক্ষণ  অধিদপ্তরের বাজার অভিযান পরিচালনা করা হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে,  আজ শনিবার  ২৩ সেপ্টেম্বর  জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক রাজধানী সহ দেশের সকল বিভাগ ও জেলা পর্যায়ে আলু, পেঁয়াজ ও ডিমসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল ও সরবরাহ স্বাভাবিক রাখার লক্ষ্যে বাজার তদারকি  অভিযান পরিচালনা করা হয়।

রাজধানীতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ  অধিদপ্তরের ৩টি টিম বাজার অভিযান পরিচালনা করে।এছাড়াও অন্যান্য বিভাগীয় শহরসহ দেশের সর্বমোট ৩০টি জেলায় একযোগে এ অভিযান পরিচালিত হয়।

আজ শনিবার ২৩ সেপ্টেম্বর  সারাদেশে ৩২টি টিম কর্তৃক ৩৯টি বাজারে বাজার অভিযানের মাধ্যমে ৮৬টি প্রতিষ্ঠানকে সর্বমোট ২,৩২,৫০০ টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার মনিটরিং টিমের সংশ্লিষ্ট  সদস্যরা জানান, জাতীয় ও জনস্বার্থে  ভোক্তা অধিকার রক্ষায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এ কার্যক্রম পরিচালনা অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *