পল্লী বন্ধুর হাতেই বাংলাদেশের উন্নয়নের ভিত গঠিত হয়েছে – – – মীর আব্দুস সবুর আসুদ

Uncategorized খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

 

চুয়াডাঙ্গা প্রতিনিধি  :  শনিবার  ২৩ সেপ্টেম্বর, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ বলেন, বাংলাদেশের অবকাঠামোগত উন্নয়নের স্বপ্নদ্রষ্টা ছিলেন সাবেক সফল রাষ্ট্রপতি পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ।


বিজ্ঞাপন

তিনি সমস্ত প্রশাসনিক মহকুমাকে জেলায় উন্নিত করেছেন। চারশত ষাটটি (৪৬০) থানাকে উপজেলায় উন্নিত করেছেন। জেলা শহরের সাথে উপজেলা ও বিভাগীয় শহরের যোগাযোগ নেটওয়ার্ক তৈরি করেছেন। অস্বীকার করার উপায় নাই, পল্লীবন্ধুর হাতেই বাংলাদেশের উন্নয়নের ভিত গঠিত হয়েছে। পরবর্তী সব সরকার উন্নয়নের নামে জনগনের অর্থ লুটপাটের মাধ্যমে বিদেশে পাচার করেছে।

চুয়াডাঙ্গা জেলাস্থ তাসনীম নূর কমিউনিটি সেন্টারে বিকাল তিনটায় অনুষ্ঠিত চুয়াডাঙ্গা জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দেশের রাজনৈতিক অঙ্গন অস্থির হয়ে উঠেছে। ক্ষমতাসীন দল তাদের নেতৃত্বে নির্বাচন করতে চায়। যা দেশে বা বিদেশে কেহই আস্থা রাখতে পারছে না। সবার দাবী একটি অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠ নির্বাচন। অন্য একটি দল তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে রাজপথে আন্দোলন করছে।

একজন যোগ্য – বিশ্বস্থ নেতার হাত ধরেই এই অস্থিরতার অবসান হতে পারে। জাতির সামনে সেই নেতা হতে পারেন জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। তিনি উচ্চ শিক্ষিত – সৎ ও বিশ্বাস যোগ্য নেতা। তিনি প্রসাশনের বিভিন্ন উচ্চ পদে থেকে এবং মন্ত্রীর দায়িত্ব পালন কালে সফল হয়েছেন। তাই তিনিই এই দুর্যোগ থেকে জাতিকে মুক্তি দিতে পারেন। আসুন জাতীয় পার্টিকে শক্তিশালী করে জি এম কাদের এর হাতকে শক্তিশালী করি।

চুয়াডাঙ্গা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এ্যাড. মোঃ সোহরাব হোসেনের সভাপতিত্বে এই সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মন্ডল মানিক, কেন্দ্রীয় সদস্য শেখ মোঃ হুমায়ুন কবির শাওন, জাতীয় মটর শ্রমিক পার্টির আহ্বায়ক মেহেদী হাসান শিপন। জেলা জাতীয় পার্টির সদস্য সচিব এ্যাড. মোঃ রবিউল ইসলাম সম্মেলন পরিচালনা করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *