বিএসটিআই এর  রাজশাহী বিভাগীয় অফিসের  সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রাজশাহী

নিজস্ব প্রতিনিধি  :  শনিবার ২৩ সেপ্টেম্বর বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয়  বিভাগীয় অফিস কর্তৃক রাজশাহী ও নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিল্যান্স  অভিযান পরিচালনা কালে, মেসার্স ভবানীগঞ্জ ফিলিং স্টেশন, ভবানীগঞ্জ, বাগমারা, রাজশাহী। মেসার্স হাটগাংগো পাড়া ফিলিং স্টেশন, হাটগাংগোপাড়া, বাগমারা, রাজশাহী। মেসার্স রহমান ফিলিং স্টেশন, কেশরহাট, মোহনপুর, রাজশাহী। মেসার্স ব্রাদার্স ফিলিং স্টেশন, চৌবাড়িয়া, তানোর, রাজশাহী। মেসার্স বিশ্বাস ফিলিং স্টেশন, মুন্ডুমালা, তানোর, রাজশাহী। মেসার্স শাহী ফিলিং স্টেশন, রানীনগর, নওগাঁ এর পরিমাপ যাচাই করে সঠিক পাওয়া যায়। মেসার্স কাশিমপুর ফিলিং স্টেশন, রানীনগর, নওগাঁ।

প্রতিষ্ঠানটির আবেদনের প্রেক্ষিতে ডিসপেন্সিং ইউনিট সীল করা হয়। মেসার্স টিকে এগ্রো ইন্ডাস্ট্রিজ লি. হাপানিয়া, সদর, নওগাঁ। মেসার্স শাহনাজ ডিজিটাল ওজন স্টেশন , নওহাটা, মহাদেবপুর, নওগাঁ। মেসার্স শাপলা ডিজিটাল ব্রীজ স্কেল, মান্দা, নওগাঁ।

প্রতিষ্ঠানগুলির ব্যবহৃত ওজনযন্ত্রের পরিমাপ যাচাই করে সঠিক পাওয়া যায়। মেসার্স খুশি চিড়া ও মুড়ি মিল, নওহাটা, মহাদেবপুর, নওগাঁ এর উৎপাদিত পণ্য মুড়ি ও চিপসের মোড়কজাতকরন নিবন্ধন সনদ গ্রহণের পরামর্শ প্রদানপূর্বক আবেদন গ্রহণ করা হয়। মেসার্স এরশাদ ট্রেডার্স, ভবানীগঞ্জ, বাগমারা, রাজশাহী এর ব্যবহৃত লিটার মেজার্স এর পরিমাপ যাচাই করে সঠিক পাওয়া যায়।

সার্ভিল্যান্স  অভিযানটি পরিচালনা করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের কর্মকর্তা  মো: জুলফিকার আলী, সহকারী পরিচালক (মেট্রোলজি) এবং অংশগ্রহন করেন মো: আবুল কায়েম, পরিদর্শক (মেট্রোলজি ) ও  মিঠুন কবিরাজ, পরিদর্শক(মেট্রোলজি) ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *