শুদ্ধাচার পুরস্কার পেলেন নড়াইল জেলা পুলিশের কনস্টবল মোঃ ইমরান হোসেন

Uncategorized আইন ও আদালত খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো: রফিকুল ইসলাম (নড়াইল) : কর্মক্ষেত্রে সততা ও নিষ্ঠার সাথে অর্পিত কর্তব্য পালনের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশের ২০২১- ২০২২ অর্থ বছরের জন্য জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন নড়াইল জেলা পুলিশের পুলিশ কনস্টবল মোঃ ইমরান হোসেন।


বিজ্ঞাপন

গত  ১৯ সেপ্টেম্বর  বিকেলে  ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ(আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম এর পক্ষ থেকে খুলনার রেঞ্জের ডিআইজি  মঈনুল হক বিপিএম (বার), পিপিএম  কনস্টবল মোঃ ইমরান হোসেনের হাতে শুদ্ধাচার পুরস্কার ২০২১-২০২২ সম্মাননা স্মারক তুলে দেন।

পুরস্কার প্রাপ্তির পর অনুভূতি ব্যক্ত করতে গিয়ে ইমরান হোসেন বলেন, সকলের নিকট দোয়া চাই যেন সর্বদা দেশ ও মানুষের জন্য সততা ও নিষ্ঠার সাথে কর্তব্য সম্পাদন করতে পারি। এই পুরস্কার আমার আগামী দিনের অনুপ্রেরণা। তিনি আরো বলেন, এই পুরস্কার আমাকে ভালো কাজে আরও বেশি উৎসাহ দেবে এবং সাধারণ মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে শক্তি জোগাবে।

উক্ত পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), খুলনা রেঞ্জ,  নওরোজ হোসেন তালুকদার, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ, খুলনা,  জয়দেব চৌধুরী বিপিএম-সেবা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট), খুলনা রেঞ্জ, মোঃ হাসানুজ্জামান পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্), খুলনা রেঞ্জ এবং মোসাঃ সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইল।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *