রংপুরের কাউনিয়া থানায় ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত 

Uncategorized আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রংপুর

 

রংপুর প্রতিনিধি  : শনিবার  ২৩ সেপ্টেম্বর, রংপুর জেলার কাউনিয়া থানার আয়োজনে জনাব মোঃ মন্তাছের বিল্লাহ, অফিসার ইনচার্জ, কাউনিয়া থানা, রংপুর এর সভাপতিত্বে কাউনিয়া থানা প্রাঙ্গনে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), রংপুর।


বিজ্ঞাপন

প্রধান অতিথি সকলের উদ্দেশ্যে বলেন যে, পুলিশ জনগণের বন্ধু। রংপুর জেলা পুলিশ অত্র জেলার জনসাধারণের জানমালের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় পেশাদারিত্ব নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যেকোনো প্রয়োজনে পুলিশ জনগণের পাশে থাকবে এবং সর্বোচ্চ সেবা প্রদান করবে। এজন্য পুলিশকে যথাসময়ে সঠিক তথ্য দিয়ে সহায়তা করার জন্য তিনি উপস্থিত সকলকে আহবান জানান।

সেখানে আরও উপস্থিত ছিলেন মো: জমসের আলী, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, কাউনিয়া উপজেলা, রংপুর, আনছার আলী, চেয়ারম্যান, ৫নং বালাপাড়া ইউপি ও সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ, ৫নং বালাপাড়া ইউনিয়ন শাখা, কাউনিয়া, রংপুর, ইন্সপেক্টর (তদন্ত) কাউনিয়া থানা, রংপুর, বিভিন্ন ইউপি সদস্যবৃন্দ, স্কুল-কলেজের শিক্ষকবৃন্দ, বিভিন্ন ধর্মীয় নেতৃবৃন্দ, প্রিন্ট ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও সেবা প্রত্যাশী স্থানীয় জনগণ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *