দ্রব্যমূল্য বৃদ্ধির জন্য দায়ী সিন্ডিকেটের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ব্যর্থ হয়েছে সরকার – – – – আব্দুস সবুর আসুদ

Uncategorized খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

বক্তব্য রাখছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ।


বিজ্ঞাপন

মেহেরপুর প্রতিনিধি  : গতকাল রবিবার  ২৪ সেপ্টেম্বর, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ বলেন, দেশের মানুষ শংকায়, উৎকন্ঠায়, অনিশ্চয়তার মধ্যে দিন কাটাচ্ছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি মানুষকে দুর্দশায় ফেলেছে। সরকার দ্রব্য মূল্য নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে। মন্ত্রীরা মূল্যবৃদ্ধির জন্য সিন্ডিকেট কে দায়ী করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে অপারগতা প্রকাশ করেছেন। সরকারের এই ব্যর্থতা ও নিস্ক্রিয়তায় জনগণের দুর্দশা ভয়ংকর রুপ ধারণ করেছে। জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের দেশে ও জনগনের মুক্তির জন্য আন্দোলন করে যাচ্ছেন।

গতকাল  বিকাল ৩ টায় মেহেরপুর শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা আহ্বায়ক মোঃ আব্দুল হামিদ এর সভাপতিত্বে মেহেরপুর জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। যদি নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও সবার কাছে গ্রহনযোগ্য হয় তবে জাতীয় পার্টি তিনশ আসনেই প্রতিদ্বন্দ্বীতা করবে। তাই সংগঠনকে শক্তিশালী করুন ও জনগনকে জি এম কাদের এর উপর আস্থা রাখতে উদ্বুদ্ধ করুন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মন্ডল মানিক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা সভাপতি এ্যাড. সোহরাব হোসেন, কেন্দ্রীয় সদস্য শেখ হুমায়ুন কবির শাওন, জাতীয় মটর শ্রমিক পার্টির আহ্বায়ক মেহেদী হাসান শিপন, জেলা জাতীয় পার্টির নেতা আব্দুল হাদী, বাবলু হাজরা, আব্দুল মান্নান, আমিনুল ইসলাম প্রমূখ। জেলা জাতীয় পার্টির সদস্য সচিব কেতাব আলী অনুষ্ঠানটি পরিচালনা করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *