নড়াইলে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ইমামদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত

Uncategorized খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো: রফিকুল ইসলাম (নড়াইল) : গতকাল রবিবার ২৪ সেপ্টেম্বর সকাল ১০ টায় নড়াইল জেলার ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনের সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠায় ইমামদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন জনাব মিজানুর রহমান, উপ-পরিচালক, ইসলামিক ফাউন্ডেশন, নড়াইল। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  মাশরাফি বিন মোর্ত্তজা,  সংসদ সদস্য, নড়াইল-২।


বিজ্ঞাপন
বক্তব্য রাখছেন নড়াইল -২ আসনের সাংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল, মোসাঃ সাদিয়া খাতুন, পুলিশ সুপার, নড়াইল এবং আঞ্জুমান আরা, মেয়র, পৌরসভা, নড়াইল।

বক্তব্য রাখছেন মোসাঃ সাদিয়া খাতুন, পুলিশ সুপার, নড়াইল।

উক্ত আলোচনা সভায় নড়াইল জেলার পুলিশ  সুপার  মোসা: সাদিরা খাতুন সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠায় ইমামদের উদ্দেশ্যে বলেন,মুসলমানদের পবিত্র ধর্মগ্রন্থ আল কোরআন হলো আমাদের পূর্ণাঙ্গ জীবন বিধান।

এই পূর্ণাঙ্গ জীবন বিধানের মধ্যে আমাদের চলাফেরা, জীবনধারন, সমাজ ব্যবস্থা, রাষ্ট্র ব্যবস্থা, ইহকাল, পরকাল সবকিছু বর্ণনা করা আছে। ইসলাম ধর্মের মতো প্রতিটি ধর্মই শান্তির বার্তা বহন করে। ধর্ম নিয়ে বাড়াবাড়ি করা বা অন্য ধর্মকে কটাক্ষ করা ও অশান্তি সৃষ্টি করা কোন ধর্মই সমর্থন করে না।

আমন্ত্রিত অতিথিবৃন্দের নজর কাড়া উপস্থিতি লক্ষ করা যাচ্ছে।

তিনি আরো বলেন, নড়াইল জেলা সাম্প্রদায়িক সম্প্রীতির একটি জায়গা। এখানে তিনি সকলকে নিজ নিজ ধর্মের অনুশাসন অনুযায়ী সম্প্রীতি বজায় রেখে আগামীর দিনগুলোতে সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে বসবাস করার আহবান জানান। এছাড়াও তিনি বলেন, যেকোনো সমস্যায় জনগণের বন্ধু হিসেবে আপনারা সর্বদাই নড়াইল জেলা পুলিশকে পাশে পাবেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *