পিবিআই রংপুর এর প্রশংসায় পঞ্চমুখ আইজিপি

Uncategorized আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রংপুর

নিজস্ব প্রতিনিধি  : পিবিআই রংপুরের তদন্তে সাফল্য নিয়ে সংকলিত “গণমাধ্যমে সাফল্যগাঁথা (দ্বিতীয় সংস্করণ)” বইটির প্রশংসা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন আইজিপি  চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ।


বিজ্ঞাপন

অতি-সম্প্রতি  আইজিপি রংপুর সফরকালে পিবিআই রংপুর জেলার পুলিশ সুপার আবু বসার মোহাম্মদ জাকির হোসেন পিপিএম “গণমাধ্যমে সাফল্যগাঁথা (জন আস্থা, নিরপেক্ষতা ও বস্তুনিষ্ঠতায় পিবিআই রংপুর)” শীর্ষক সুভেনিয়্যর টি  আইজিপি’র হাতে প্রদান করেন। আইজিপি  পিবিআই রংপুর জেলার এরুপ কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করেন এবং পিবিআই রংপুর জেলার সকল সদস্যসহ পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম, অ্যাডিশনাল আইজিপি, পিবিআই কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

পিবিআই রংপুর কর্তৃক চাঞ্চল্যকর লোহমর্ষক ও ক্লু-লেস মামলার রহস্য উদঘাটন সম্পন্ন হলে বাংলাদেশে ব্যাপক প্রচারিত দৈনিক পত্রিকা ও ইলেক্ট্রনিক মাধ্যম সমূহে প্রচারিত হয়। পিবিআই রংপুর জেলার সাফল্য সমূহের ডিজিটাল নথি তৈরি করার লক্ষ্যে “গণমাধ্যমে সাফল্যগাঁথা (জন আস্থা, নিরপেক্ষতা ও বস্তুনিষ্ঠতায় পিবিআই রংপুর)” এর প্রথম সংস্করণ গতবছর  জুন ২০২২ সালে প্রকাশিত হয়। পরবর্তীতে গত ১৭ সেপ্টেম্বর, দ্বিতীয় সংস্করণ প্রকাশ করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *