মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা যেন সরকারের সাফল্য গাঁথা সংবলিত ব্যানার ফেস্টুনের নগরী 

Uncategorized জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিশেষ প্রতিবেদন রাজনীতি সিলেট

নিজস্ব প্রতিনিধি  :  মৌলভীবাজার জেলায় কুলাউড়া উপজেলার বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ সরকারে সাফল্য ও অর্জনের ব্যানারে ছেয়ে গেছে বলে জানা গেছে, কুলাউড়া উপজেলা সদর এলাকা এখন পরিনত হয়েছে আওয়ামী লীগ সরকারে সাফল্য ও অর্জনের ব্যানারের নগরী। মানুষ যেদিকেই দেখবে  সেদিকে ই  আ’লীগ নেতা সাদরুল আহমেদ খান এর ব্যানার কারিশমা। প্রতিটি মোড়ে, বিভিন্ন স্থাপনা, ও পার্ক সহ সড়কের পাশে সব যায়গা জুড়ে বিরাজ করছে আওয়ামী লীগ সরকারের সাফল্য গাঁথা সংবলিত ব্যানার। এই কাজটি করেছেন স্কয়ান লিডার সাদরুল আহমেদ খান (অব)।


বিজ্ঞাপন

আ’লীগ নেতা সাদরুল আহমেদ খান  এর ঐকান্তিক প্রচেষ্টা, এককগ্রতা, জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রতি অগাধ ভালোবাসার কারণে ই কুলাউড়া উপজেলার  সাধারণ জনগন খুব সহজেই বিগত বছরগুলো তে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের প্রাপ্তি সমূহ জানতে পারছে।

এছাড়াও  বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য স্কোয়াড্রন লীডার (অবঃ) সাদরুল আহমেদ খান কুলাউড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট বাজারে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এযাবত কালের সকল উন্নয়নের ডিজিটাল আলোকচিত্র প্রদর্শনী করে চলছেন। করছেন সরকারের সাফল্য গাঁথার রোডশোসহ শহীদ ক্রিড়াবিদ শেখ কামাল এর জীবনির উপর ডিজিটাল আলোকচিত্র প্রদর্শনী।

কুলাউড়া উপজেলার যুব সমাজ থেকে শুরু করে স্থানীয় নারী সমাজ নিয়েও প্রচার করছেন বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের সাফল্য গাঁথা সংবলিত ব্যানার ফেস্টুন।

করছেন সরকারের সাফল্য গাঁথা নিয়ে উঠান বৈঠক। সর্বোপরি এলাকার জনসাধারণের কাছে স্কয়ান লিডার সাদরুল আহমেদ খান (অব) জনপ্রিয় একটি নাম ও বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের সাফল্য গাঁথার একজন মাইল ফলক।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *