হবিগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিস এবং ভোলা চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুদকের অভিযান 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বরিশাল বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

হবিগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে একজনের এনআইডি কার্ড দিয়ে অন্যজনের নামে পাসপোর্ট ইস্যুর অভিযোগ 


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি  :  হবিগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে হারুন অর রশিদ নামীয় ব্যক্তির এনআইডি নম্বর ব্যবহার করে মায়া খাতুন নামীয় ব্যক্তির পাসপোর্ট তৈরি করার মতো গুরুতর অভিযোগ উঠেছে। উল্লেখিত  অভিযোগের প্রেক্ষিতে আজ মঙ্গলবার  ২৬ সেপ্টেম্বর  দুর্নীতি দমন কমিশন, সজেকা, হবিগঞ্জ থেকে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালিত হয়।

উল্লেখ্য যে, মায়া খাতুন হবিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নালিশি মামলার আসামী হয়ে জেলহাজতে আছেন।

এসময় আঞ্চলিক পাসপোর্ট অফিসে বর্তমান সহকারী পরিচালক জানান যে, সেবা গ্রহীতা কর্তৃক ভুল তথ্য দেওয়ার কারণে এমনটি ঘটে থাকতে পারে। অভিযানকালে টিম আঞ্চলিক পাসপোর্ট অফিস, হবিগঞ্জ থেকে সংশ্লিষ্ট রেকর্ডপত্র সংগ্রহ করে। অভিযোগের প্রাথমিক সত্যতা রয়েছে।

 

ভোলা চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্স এবং সেবকদের বিরুদ্ধে দুর্নীতি’র অভিযোগ 

নিজস্ব প্রতিনিধি  :  ভোলা চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্স এবং সেবকদের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ উঠেছে। এসব অনিয়ম ও দুর্নীতি’র অভিযোগের প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন, সজেকা, বরিশাল হতে আরও একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা কালে  ভোলার চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  কর্মরত ডাক্তার, নার্স, সেবকদের কর্মস্থলে সময়মতো অনুপস্থিত পাওয়া যায়, বর্হিবিভাগে টিকেট বিক্রির  অতিরিক্ত অর্থ গ্রহণ এবং অফিস চলাকালীন ডাক্তাদের কর্মস্থলের পরিবর্তে ডায়গনস্টিক সেন্টারে প্রাইভেট প্রাকটিস সহ নানা অনিয়মের প্রাথমিক সত্যতা পাওয়া যায়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *