রংপুরে বিশ্ব পর্যটন ও আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে বর্নাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত 

Uncategorized আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রংপুর

নিজস্ব প্রতিনিধি  : রংপুরে বিশ্ব পর্যটন দিবস ২০২৩ এবং আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে বর্নাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

আজ বুধবার ২৭ সেপ্টেম্বর,  বিশ্ব পর্যটন দিবস। “পর্যটনে পরিবেশ বান্ধব বিনিয়োগ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিবসটি যথাযথভাবে পালনের উদ্দেশ্যে রংপুর জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে ট্যুরিস্ট পুলিশ রংপুর রিজিয়ন ও জোনে কর্মরত পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন।

সেই সাথে ” তথ্যের অবাধ প্রবাহে ইন্টারনেটের গুরুত্ব” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস ২০২৩ পালিত হয়েছে যার স্লোগান ছিল ” ইন্টারনেটের তথ্য পেলে জনগণের শান্তি মেলে” অনুষ্ঠানের শুরুতে বর্ণাঢ্য র‌্যালি ও পরে জেলা প্রশাসকের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মোহাম্মদ মোবাশ্বের হাসান, জেলা প্রশাসক, রংপুর এঁর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মো: তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), রংপুর, এ.ডব্লিউ.এম. রায়হান শাহ্, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), রংপুর,  মোঃ তোতা মিয়া, সহকারী পুলিশ সুপার, ট্যুরিস্ট পুলিশ, রংপুর পর্যটন মোটেলের ইউনিট ব্যবস্থাপক  সালেম শেখ, রংপুর চিকলি ওয়াটার পার্কের ব্যবস্থাপক শামীম, ভিন্ন জগতের ব্যবস্থাপক মশিউর রহমানসহ প্রতিনিধিগণ।

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে আয়োজিত রচনা ও চিত্রাঙ্গন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *