রাসুলের (সাঃ) অনুপম আদর্শে মানুষের সকল অধিকার নিহিত—— গোলাম মোহাম্মদ কাদের

Uncategorized জীবন-যাপন ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক  :  ঢাকা, বুধবার, ২৭ সেপ্টেম্বর, জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, ঈদে মিলাদুন্নবী (সাঃ) হচ্ছে আমাদের প্রিয় নবী হযরত মুহম্মদ (সাঃ) এর জন্ম ও ওফাত দিবস। মহাপূণ্যময় এই দিনে বাংলাদেশ সহ বিশ্বমুসলিম সম্প্রদায়ের প্রতি শুভেচ্ছা ও ভালোবাসা জানান তিনি। একইসাথে বিশ্বনবী (সাঃ) এর জন্মদিনে বিশ্ববাসীর প্রতি জানান আন্তরিক অভিনন্দন। তাৎপর্যময় এই কল্যাণের দিনে বিশ্বমুসলিম উম্মাহর শান্তি, সম্প্রীতি, সমৃদ্ধি ও সংহতি কামনা করেছেন তিনি।


বিজ্ঞাপন

ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে দেয়া বাণীতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, ৫৭০ খৃষ্টাব্দের ১২ রবিউল আউয়াল পবিত্র দিনে মহান আল্লাহ রাব্বুল আলামিন বিশ্বশান্তি ও মুক্তির দূত হিসেবে বিশ্বনবীকে (সাঃ) দুনিয়ায় প্রেরণ করেছেন। পাপাচার, অত্যাচার, মিথ্যা, কুসংস্কার ও সংঘাত জর্জরিত পৃথিবীতে মহানবী (সাঃ) মানবতার মুক্তিদাতা ও ত্রাণকর্তা হিসেবে আবির্ভূত হয়েছিলেন। রাসুলের (সাঃ) অনুপম আদর্শে মানুষের সকল অধিকার নিহিত। অন্ধকার যুগের সকল আঁধার দূর করে সত্য ও ন্যায়ের আলো জ্বালিয়েছিলেন তিনি। অন্ধকারাচ্ছন্ন পৃথিবীতে আলোর দিশা দিয়েছিলেন হযরত মুহম্মদ (সাঃ)।

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, বিশ্ব মুসলিম উম্মাহ এবং শান্তিকামী মানুষের সামনে অত্যান্ত তাৎপর্যময় ও মহাসম্মানিত ঈদে মিলাদুন্নবী (সাঃ) দিনটি। মহাবিশ্বের রহমত হিসেবে প্রেরিত রাসুল (সাঃ) এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় এবং অনুকরণীয়। রাসুল (সাঃ) এর অনুপম চরিত্র আজীবন বিশ্বশান্তির পথ দেখাবে। পৃথিবীর ইতিহাসে ভ্রাতৃত্ব ও ভালোবাসার অনুপম আদর্শ হযরত মুহম্মদ (সাঃ)। মহানবীর (সাঃ) শিক্ষা অনুসরণে অশান্ত, দ্বন্দ্ব-সংঘাতমুখর পৃথিবীতে শান্তি ও কল্যাণ নিশ্চিত হোক। মহানবী (সাঃ) এর শিক্ষায় সবার জীবন আলোকিত হোক। পবিত্র এই দিনে সবার শান্তিময় উজ্জল ভবিষ্যত কামনায় করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *