রংপুরের মিঠাপুকুর উপজেলার ১১নং বড়বালা ইউনিয়নে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত 

Uncategorized আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রংপুর

নিজস্ব প্রতিনিধি  : আজ বুধবার ২৭ সেপ্টেম্বর,  রংপুর জেলার মিঠাপুকুর থানার আয়োজনে মোঃ তরিকুল ইসলাম স্বপন, চেয়ারম্যান, ১১নং বড়বালা ইউনিয়ন পরিষদ এর সভাপতিত্বে মিঠাপুকুর উপজেলার ১১নং বড়বালা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে “ওপেন হাউজ-ডে” অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), রংপুর। তিনি সকলের উদ্দেশ্যে বলেন যে, পুলিশ জনগণের বন্ধু।

রংপুর জেলা পুলিশ অত্র জেলার জনসাধারণের জানমালের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় পেশাদারিত্ব নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

যেকোনো প্রয়োজনে পুলিশ জনগণের পাশে থাকবে এবং সর্বোচ্চ সেবা প্রদান করবে। এজন্য পুলিশকে যথাসময়ে সঠিক তথ্য দিয়ে সহায়তা করার জন্য তিনি উপস্থিত সকলকে আহবান জানান।

সেখানে আরও উপস্থিত ছিলেন  জাহিদুর রহমান রাজী, শিক্ষক ও সভাপতি, ১১নং বড়বালা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটি,  মোঃ ফারুক হোসেন, সভাপতি, ছড়ান হাট-বাজার ব্যবসায়ী সমিতি, পুলিশ পরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমান, অফিসার ইনচার্জ, মিঠাপুকুর থানা,

ইন্সপেক্টর (তদন্ত) মিঠাপুকুর থানা, রংপুর, বিভিন্ন ইউপি সদস্যবৃন্দ স্কুল-কলেজের শিক্ষকবৃন্দ, বিভিন্ন ধর্মীয় নেতৃবৃন্দ, প্রিন্ট ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও সেবা প্রত্যাশী স্থানীয় জনগণ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *