ঈদে মিলাদুন্নবী উপলক্ষে কেএমপি’র পুলিশ লাইন্স কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Uncategorized খুলনা জীবন-যাপন জীবনী

মামুন মোল্লা (খুলনা) : আজ বৃহস্পতিবার  ২৮ সেপ্টেম্বর,  দুপুর ১ টা ৩০ মিনিটের সময় খুলনা মেট্রোপলিটন পুলিশ  কেএমপি’র বয়রাস্থ পুলিশ লাইন্সে জোহরের নামাজ বাদ ধর্মীয় ভাবগাম্ভীর্যের সঙ্গে যথাযথ মর্যাদায় পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

আজ হিজরি ১২ রবিউল আউয়াল পবিত্র ঈদে মিলাদুন্নবী এবং মহানবীর জন্মদিন। ৫৭০ খ্রিস্টাব্দের এই দিনে আরবের মক্কা নগরীর সম্ভ্রান্ত কুরাইশ বংশে মা আমিনার কোল আলো করে জন্ম নিয়েছিলেন বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা.)। আসুন আমরা মহানবী (সা.)-এর অনুসরণ করি। তাঁর আদর্শ আমাদের জীবনের প্রতিটি ক্ষেত্রে বাস্তবায়ন করি। সেই উপলক্ষে পুলিশ লাইন্স কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া মাহফিলে শেষে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও)  সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম)  মোঃ সাজিদ হোসেন, ডেপুটি পুলিশ কমিশনার (সদর)  মোহাম্মদ আনোয়ার হোসেন, ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি)  বি.এম নুরুজ্জামান, বিপিএম, ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ)  মোহাম্মদ তাজুল ইসলাম, ডেপুটি পুলিশ কমিশনার (আরসিডি) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী-সহ কেএমপি’র ‍বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্স।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *