বাগেরহাটের  শরণখোলায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষনের অভিযোগে ধর্ষক ফয়জুল গ্রেফতার

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

নইন আবু নাঈম তালুকদার, (বাগেরহাট)  : বাগেরহাটের শরণখোলায় সোনাতলা গ্রামের ফয়জুল ইসলাম নামের এক যুবক কৃর্তক বাক প্রতিবন্ধি এক শিশু(১১)কে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। গত ২৫ সেপ্টেম্বর উপজেলার সোনাতলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিশুর মা ২৮ সেপ্টেম্বর রাতে ধর্ষক ফয়জুল ইসলাম ওরফে মিজানকে আসামী করে শরণোখোলা থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ তাকে আটক করে।


বিজ্ঞাপন

শরণখোলা থানা পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার সোনাতলা গ্রামের বাসিন্দা জেলে পরিবারের গৃহকর্তা গত ২৩ সেপ্টেম্বর সুন্দরবনে মাছ ধরতে যায়। পরে ওই জেলের স্ত্রী গৃহবধু তার বাক প্রতিবন্ধি শিশু কন্যাকে পাশের বাড়ির আত্মীয় বাড়িতে রেখে ছেলেকে নিয়ে চিকিৎসার জন্য খুলনায় যান।

এই সুযোগে গত ২৫ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে একই গ্রামের আলী আকবর বুলুর ছেলে ফয়জুল ইসলাম মিজান (২১) ওই শিশুকে বাড়ির পার্শবর্তী বাগানে নিয়ে ধর্ষন করে। পরে খুলনা থেকে ওই শিশুর মা বাড়িতে আসলে শিশুটি ধর্ষনের ঘটনাটি মায়ের কাছে খুলে বলে। ঘটনা শুনে শিশুটির মা শরনখোলা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।

এ মামলায় পুলিশ গতকাল  বৃহস্পতিবার ২৮ সেপ্টেম্বর,  রাতে ফয়জুল ইসলামকে গ্রেফতার করে। এ ব্যপারে শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) সুব্রত কুমার সরকার বলেন, এ ঘটনায় শিশুর মা মামলা দায়ের করলে আসামীকে গ্রেফতার করেবাগেরহাট জেল হাজতে প্রেরন করা হয়েছে এবং ভিক্টিমকে পরীক্ষার জন্য আজ  শুক্রবার ২৯সেপ্টেম্বর, সকালে বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *