র‍্যাবের হাতে গ্রেফতারের পর জেল খেটে ছাড়া পেয়ে আবারও প্রতারণায় রাসেল হাসান

Uncategorized অপরাধ আইন ও আদালত ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

রাসের সস্ত্রীক এবং দলবল সহ র‍্যাব-১ কর্তৃক আটকের ছবি।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : র‍্যাব কর্তৃক গ্রেফতারের পর জেল খেটে ছাড়া পাওয়ার পর আবারও প্রতারণায় জড়িয়েছে কথিত  সাংবাদিক রাসেল হাসান।

সম্প্রতি রাজনৈতিক ভাবে প্রভাবিত হয়ে উদ্দেশ্যে প্রণোদিত ভাবে ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী, বিশিষ্ট ব্যবসায়ী, রাজনীতিবিদ ও সমাজসেবক দয়াল কুমার বড়ুয়ার বিরুদ্ধে অসত্য ও বানোয়াট সংবাদ প্রচার করছে। তাকে এই কাজে সহযোগিতা করছে ওয়াহিদ রাজিব নামে এক ব্যক্তি।

রাসেল হাসান দয়াল কুমার বড়ুয়ার কাছে অসংগতিপূর্ণ তথ্য উপস্থাপন করে, আইফোন মোবাইল, নগদ অর্থ দাবি করে এবং পরিস্থিতির এক পর্যায়ে তাদের মধ্যে উচ্চ বাক্য বিনিময় হয়। সেই বিষয়টি নিয়ে রাসেল হাসানের দলগত রাজিব দয়াল কুমার বড়ুয়ার বিরুদ্ধে অসত্য ও বানোয়াট সংবাদ প্রচার করে।

জানাগেছে, সাংবাদিক নামধারী রাসেল হাসান বিভিন্ন সময় সস্ত্রীক এবং দলবল নিয়ে মাদকদ্রব্যসহ র‍্যাব-১ কর্তৃক আটক হয়।
সাংবাদিকতার আচ্ছাদনে রাজিব, রাসেল সিন্ডিকেট ঢাকা উত্তরা, বনানী, মহাখালীসহ দেশের বিভিন্ন জায়গায় মাদকের আস্তানা গড়ে তুলে এবং প্রতিনিয়ত মাদক ব্যবসা ও চাঁদাবাজি মাধ্যমে রাতারাতি বিপুল অর্থের মালিক হয়েছে। যা তার দৈনন্দিন কার্যক্রমে প্রমাণ হয়।

এ বিষয়ে ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী দয়াল কুমার বড়ুয়া বলেন, তার যে অডিও ক্লিপ প্রচার হয় তা সম্পূর্ণ যুক্তিহীন ও ভিত্তিহীন। ভবিষ্যতে ওয়াহিদ রাজিবের ও রাসেলের মত হলুদ, টাউড, চাঁদাবাজ সাংবাদিক নামধারী ব্যক্তিদের এড়িয়ে চলার জন্য রাজনীতি সংশ্লিষ্টদের অনুরোধ করছি। সেই সাথে ওয়াহিদ রাজিব ও তার অনুগতদের মাধ্যমে প্রকাশিত সংবাদে বিব্রত না হবার জন্য আমার সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি অনুরোধ রইল।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *