তারেকে রহমানের হুকুমে মির্জা ফখরুল দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে—— কৃষিবিদ আফম বাহাউদ্দীন নাছিম

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, সরকারকে উৎখাত করার ষড়যন্ত্র করছে বিএনপি। এরা হলো সন্ত্রাসী ও দুর্নীতিবাজ। এদের নেতা তারেক রহমান হাওয়া ভবনে বসে দেশ থেকে হাজার হাজার কোটি টাকা পাচার করেছিলো। বর্তমানে তারেক রহমানের হুকুমে মির্জা ফখরুল দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।


বিজ্ঞাপন

শনিবার ৩০ সেপ্টেম্বর, বিকেলে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত মহাসমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, মির্জা ফখরুল ইসলাম যখন প্রতিমন্ত্রী ছিলেন তখন কৃষকরা ন্যায্য মূল্যে স্যারের দাবি জানিয়েছিল। সে সময় তারা নির্বিচারে কৃষকদের পাখির মতো গুলি করে হত্যা করেছে। মির্জা ফখরুল, মির্জা আব্বাস ও আমির খসরু আপনারা আপনাদের কর্মকাণ্ডের জন্য দেশ মানুষের কাছে ক্ষমা চান।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ এখন বিশ্ব দরবারে উন্নয়নের রোলমডেল। আমাদের এ উন্নয়ন ও অগ্রগতিকে কেউ দাবিয়ে রাখতে পারবে না। আগামী নির্বাচন যথাসময়ে এ সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে।কেউ আমাদের নির্বাচনকে বাধাগ্রস্ত করতে পারবেনা।আমরা আর কাউকে দেশের কোন ক্ষতি করতে দিব না।

বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *