বাগেরহাটের  শরণখোলায় এক বৃদ্ধের মৃত্যু

Uncategorized খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

নইন আবু নাঈম তালুকদার,  (বাগেরহাট) :বাগেরহাটের শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের উত্তর তাফালবাড়ী গ্রামে ফুলমিয়া হাওলাদার (৬০) নামে এক বৃদ্ধের মৃতদেহ বিলের মধ্যে ছোট কুড়ে ঘরে পাওয়া গেছে। মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল ৯টার দিকে বিলের মধ্যে একটি ঘরে তাকে মৃত অবস্থায় স্বজনরা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।


বিজ্ঞাপন

নিহতের পরিবার ও পুলিশ সুত্রে যানা গেছে, উপজেলার সাউথখালী ইউনিয়নের উত্তর তাফালবাড়ী গ্রামের মৃত মিরাজ হাওলাদারের পুত্র ফুলমিয়া হাওলাদার সারা বছরই খালে বুচনা জাল ও চাই পেতে মাছ ধরে জীবিকা নির্বাহ করে আসছেন। বিলের মধ্যে ছোট কুড়ে ঘর তুলে রাতে সেখানে মাঝে মধ্যে থাকেন।

গত সোমবার (২ অক্টোবর) রাত ১০টার দিকে বাড়ি থেকে রাতের খাবার খেয়ে বিলের মধ্যে মাছ ধরতে যায়। সকালে বাডি না ফেরায় মঙ্গলবার সকাল ১০টার দিকে খলিল হাওলাদার নামে তার এক চাচাতো ভাই বিলে ঘাস কাটতে গিয়ে দেখেন ফুলমিয়া কুড়ে ঘরে শুয়ে আছেন। এ সময় ডাকাডাকি করে কোনো শব্দ না পেয়ে কাছে গিয়ে শরীরে হাত দিয়ে দেখেন তার শরীর ঠান্ডা হয়ে গেছে। পরে পরিবারের লোকজনকে খবর দিলে তারা এসে দেখেন ফুল মিয়া মারা গেছেন। পরে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে আসে।

ভাইয়ের ছেলে জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার চাচা ফুলমিয়া হাওলাদার প্রায়ই মাছ ধরতে ওই বিলে যায়। তবে কীভাবে মৃত্যু বরণ করেছে তা বলতে পারেনি।শরণখোলা থানার পুলিশের অফিসার ইনচার্জ(তদন্ত) সুব্রত কুমার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, তার পরিবারের লোকজন জানিয়েছে এর আগে ফুলমিয়া দুই বার স্ট্রোক করেছিলেন। তবে ফাঁকা বাড়িতে মৃত্যুবরণ করায় মৃত্যুর আসল রহস্য উদঘাটনে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *