রংপুরে আসন্ন শারদীয় দূর্গাপূজা-২০২৩ উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রংপুর

নিজস্ব প্রতিনিধি  : আজ মঙ্গলবার ৩ অক্টোবর, দুপুর ৩ টায় পুলিশ সুপারের কার্যালয়, রংপুরের সম্মেলন কক্ষে আসন্ন শারদীয় দূর্গাপূজা-২০২৩ উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্তে জেলা ও উপজেলা পর্যায়ের পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত সভায় সভাপতিত্ব করেন রংপুর জেলার পুলিশ সুপার  মোঃ ফেরদৌস আলী চৌধুরী । আসন্ন শারদীয় দূর্গাপূজা-২০২৩ উপলক্ষে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তিনি সভায় উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, পূজামণ্ডপে আইন শৃঙ্খলা পরিপন্থী কোন ধরনের কার্যক্রম হলে সংশ্লিষ্ট কাউকে বিন্দু পরিমাণ ছাড় দেয়া হবে না।

পূজামণ্ডপে সিসি ক্যামেরার ব্যবহার নিশ্চিত করা এবং আমাদের নিরাপত্তা পরিকল্পনার পাশাপাশি পূজা উদযাপন কমিটি সহ মনোনয়নকৃত ভলান্টিয়ারগণকে সজাগ থাকতে হবে এবং আমাদের মোতায়েনকৃত পুলিশ সহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা প্রদান করতে হবে। যত বেশি আপনারা তথ্য দিয়ে সহায়তা করবেন তত বেশি নিরাপদ ও সুন্দর পরিবেশ নিশ্চিত করা সম্ভব। এ বিষয়ে তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), রংপুর, মোছাঃ সুলতানা রাজিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), রংপুর, মোঃ ইফতে খায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি), রংপুর, হোসাইন মুহাম্মদ রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল), রংপুর, মোঃ আবু আশরাফ সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল), রংপুর, মোঃ আবু হাসান মিয়া, সহকারী পুলিশ সুপার (ডি সার্কেল) রংপুর, মো: রাসেল রানা, সহকারী পুলিশ সুপার (এসএএফ) রংপুরসহ পূজা উদযাপন কমিটির জেলা ও উপজেলা পর্যায়ের শীর্ষ নেতৃবৃন্দ ও সকল স্তরের জনগণ এবং জেলা পুলিশ রংপুরের শীর্ষ কর্মকর্তাবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *