দেবের মিশন সিক্সটিন শুরু মার্চে, খোঁজা হচ্ছে নায়িকা

বিনোদন

বিনোদন প্রতিবেদক : দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার প্রযোজিত ‘পাসওয়ার্ড’ সাফটা চুক্তিতে মুক্তি পেয়েছে বাংলাদেশে। ছবিটির প্রচারণায় অংশ নিতে টিমসহ বাংলাদেশে এসেছিলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা ও সাংসদ দেব। তখন তিনি জানিয়েছিলেন বাংলাদেশের একক প্রযোজিত সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। ছবির নাম ‘মিশন সিক্সটিন’।


বিজ্ঞাপন

গত বছর ২৬ নভেম্বর রাজধানীর একটি অভিজাত ক্লাবে দেবের উপস্থিতিতে ছবিটির ঘোষণা দেন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। তখন আরও জানা গিয়েছিল এই ছবিতে শুধু কলকাতা থেকে দেব-ই থাকবেন আর ছবির নায়িকা, পরিচালক থাকবেন বাংলাদেশের।

ছবিতে অভিনয়ের জন্য মার্চে শিডিউল দিয়েছেন দেব। তাই আগামী ৫ মার্চ থেকেই ছবিটির শুটিং শুরু হবে। প্রথম দিকে ভারতের মুম্বাই এবং পরে থাইল্যান্ডে হবে ছবিটির শুটিং। প্রযোজনা সংস্থা থেকে এমনটাই জানানো হয়।

‘মিশন সিক্সটিন’ ছবিতে দেবের নায়িকা হিসেবে থাকছে নতুন মুখ। কোন পরিচিত মুখ থাকছেন না। প্রযোজনা সংস্থার পক্ষে এমন কথা জানান মিশন সিক্সটিনের চিফ অ্যাসিস্টেন্ট ডিরেক্টর পূজন মজুমদার।

তিনি বলেন, এই ছবিতে অভিনয়ের জন্য দেবের বিপরীতে নায়িকা খোঁজা হচ্ছে। অডিশনের মাধ্যমে নতুন নায়িকা খোঁজার প্রক্রিয়া চলছে।

দেবের বিপরীতে অভিনয় করতে আগ্রহীরা শাপলা মিডিয়ার সঙ্গে যোগাযোগ করতে পারেন বলে আহ্বান রাখলেন শাপলা মিডিয়ার মূখপাত্র মো. বাদল। আগ্রহীদের উচ্চতা অবশ্যই পাঁচফুটের বেশি হতে হবে বলেও জানালেন তিনি।

ছবির আইটেম গানেও থাকছে বিশাল চমক। আইটেম গানে দেখা যাবে বলিউডের বড় কোন তারকার অংশগ্রহণ।বাংলাদেশের আন্ডারওয়ার্ল্ড এর গল্পে ‘মিশন সিক্সটিন’ নির্মিত হবে ঈদুল আজহায় মুক্তির লক্ষ্যে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *