রাজধানী সহ দেশের সকল বিভাগ ও জেলা পর্যায়ে আলু, পেঁয়াজ ও ডিমসহ নিত্য পণ্যের বাজারে ভোক্ত অধিদপ্তরের অভিযান অব্যাহত 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : রাজধানী সহ দেশের সকল বিভাগ ও জেলা পর্যায়ে আলু, পেঁয়াজ ও ডিমসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল ও সরবরাহ স্বাভাবিক রাখার লক্ষ্যে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  আজ বৃহস্পতিবার  ৫ অক্টোবর জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা রাজধানী সহ দেশের সকল বিভাগ ও জেলা পর্যায়ে আলু, পেঁয়াজ ও ডিমসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল ও সরবরাহ স্বাভাবিক রাখার লক্ষ্যে বাজার অভিযান পরিচালনা করা হয়।আজ বৃহস্পতিবার  ঢাকা মহানগরীতে অধিদপ্তরের ৩টি টিম বাজার অভিযান পরিচালনা করে।

এছাড়াও অন্যান্য বিভাগীয় শহরসহ দেশের সর্বমোট ৩৭টি জেলায় একযোগে এ অভিযান পরিচালিত হয়। আজ বৃহস্পতিবার ৫ অক্টোবর,  সারাদেশে ৩৯টি টিম কর্তৃক ৫২টি বাজারে বাজার অভিযানের মাধ্যমে ৯৫টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৪,০০,৫০০ টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান সংশ্লিষ্ট কর্মকর্তারা আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে ভোক্তা অধিকার নিশ্চিত করতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ  অধিদপ্তরের এ ধরনের কার্যক্রম পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *