নড়াইলের লোহাগড়া থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান :  ৪২ পিস ইয়াবা সহ ১ জন গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো: রফিকুল ইসলাম (নড়াইল) :  মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ বাইজিদ শেখ (৩২) নামের এক মাদক কারবারিকে মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে  গ্রেফতার করেছে নড়াইল জেলার লোহাগড়া থানা পুলিশ।


বিজ্ঞাপন

গ্রেফতারকৃত মোঃ বাইজিদ শেখ (৩২) গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানার ফুকরা চরপাড়া গ্রামের মৃত কোবাদ শেখ এর ছেলে। গতকাল বুধবার  ৪ অক্টোবর, রাতে লোহাগড়া থানাধীন ১১নং ইতনা ইউনিয়নের দক্ষিণ পাংখারচর গ্রাম থেকে তাকে আটক করা হয়।

উক্ত এলাকার জনৈক এক ব্যক্তির সংবাদের ভিত্তিতে নড়াইল জেলার লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) মোঃ মিজানুর রহমান শেখ, এএসআই (নিঃ) শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল লোহাগড়া থানাধীন ১১নং ইতনা ইউনিয়নের দক্ষিণ পাংখারচর গ্রাম থেকে আসামী মোঃ বাইজিদ শেখ (৩২)কে গ্রেফতার করে। মোঃ বাইজিদ শেখ (৩২) জানায় যে, সে ঐ এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করতে গেলে স্থানীয় জনগণ তাকে আটক করে লোহাগড়া থানায় সংবাদ দেয়।

লোহাগড়া থানা পুলিশ এসে তার কাছ  থেকে ৪২ (বিয়াল্লিশ) পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট জব্দ করে। পুলিশ হেফাজতে নিয়ে আসামীকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসা প্রদান করা হয়।

এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে আদালতে  সোপর্দ করা হয়েছে।

নড়াইল জেলার  পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুনের নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *