নড়াইল জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের সাফল্যের ধারা অব্যাহত 

Uncategorized আইন ও আদালত খুলনা জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো: রফিকুল ইসলাম (নড়াইল) : নড়াইল জেলা  সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক হারিয়ে যাওয়া ১০ টি মোবাইল ফোন উদ্ধারপূর্বক প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  নড়াইল জেলার  পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন এর  প্রত্যক্ষ দিকনির্দেশনায় সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, নড়াইল ধারাবাহিকভাবে সাফল্য ও হারিয়ে যাওয়া মোবাইল  উদ্ধার কার্যক্রম অব্যাহত রেখেছে।

নড়াইল জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলে কর্মরত চৌকস অফিসার এসআই (নি:) আলী হোসেন এবং এসআই (নি:) মো: ফিরোজ আহমেদসহ অন্যান্য অফিসারগণ তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে দেশের বিভিন্ন অঞ্চল হতে খোয়া যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে। এরই ধারাবাহিকতায় ১০(দশ)টি হারানো মোবাইল উদ্ধার করা হয়।

গতকাল বৃহস্পতিবার  ৫ অক্টোবর,  আনুমানিক দুপুর সাড়ে  ১২ টায়  পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক উদ্ধারকৃত বিভিন্ন মডেলের ১০(দশ)টি স্মার্ট ফোন উদ্ধারপূর্বক  মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), নড়াইল এবং তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার( ক্রাইম এন্ড অপস্) ও ফোকাল পয়েন্ট অফিসার, সিসিআইসি আনুষ্ঠানিকভাবে ভূক্তভোগীদের মোবাইল তাদের কাছে হস্তান্তর করেন।

এসময় হারানো মোবাইল ফোন ফেরত পেয়ে মালিকরা আনন্দে আপ্লুত হয়ে পড়েন। মোবাইল ফেরত পেয়ে মালিকরা বলেন, তারা মোবাইল পাওয়ার আশা প্রায় ছেড়েই দিয়েছিলেন, পুলিশ তাদের মোবাইল উদ্ধার করে আস্থার প্রতিদান দিয়েেছেন।

তারা তাদের মোবাইল খোয়া গেলে নিকতস্থ থানায় ঘটনার বিষয়ে জিডি করে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, নড়াইল টিমের সাথে যোগাযোগ করে। যার প্রেক্ষিতে তাদের হারানো মোবাইল উদ্বার করা হয়।

তারা পুলিশ সুপার ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, নড়াইল কর্মরত সদস্যদের কাজ ও আন্তরিকতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উক্ত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন ছাব্বিরুল আলম, ইনচার্জ, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, নড়াইলসহ সাইবার ইনভেস্টিগেশন সেল, নড়াইলে কর্মরত অফিসারগণ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *