বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র মহানুভবতা ! 

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন ময়মনসিংহ রাজনীতি

নিজস্ব প্রতিবেদক :  বৃষ্টির পানিতে তলিয়ে যাওয়া ময়মনসিংহ -৪ আসনে আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু  শুকনো খাবার বিতরণ করলেন, যেনো বৃষ্টির পানিতে তলিয়ে যাওয়া জনপদের বাসিন্দারা খাবারের জন্য কোন প্রকার কষ্ট না পায়।


বিজ্ঞাপন

তাই  বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নির্দেশে স্থানীয় জনসাধারণের বাড়িতে বাড়িতে শুকনো খাবার পৌঁছে দেয় আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্যরা, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে,  ময়মনসিংহ-৪ নির্বাচনী এলাকার বৃষ্টির পানিতে তলিয়ে থাকা অসহায় মানুষের মাঝে স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু’র পক্ষ থেকে শুকনা খাবার বিতরন করা হয়।  গত দুই দিনের প্রবল বৃষ্টিতে ময়মনসিংহের অনেক জায়গায় পানিতে তলিয়ে গিয়েছে।।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ময়মনসিংহ সদর ৪ আসনের কৃতি সন্তান জননেতা জনাব আফজলুর রহমান বাবু’র নির্দেশে নগরীর মাদ্রাসা কোয়াটার নন্দীবাড়ি হাজী বাড়ি এলাকায় খাবার বিতরণ করা হয় ।

এ সময় ময়মনসিংহ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান ইমনসহ স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতা/কর্মীরা উপস্থিত ছিলেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *