ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করলেন ডিএমপি’র পুলিশ  কমিশনার  : রাজারবাগ পুলিশ লাইনে ফোর্সের সঙ্গে একই টেবিলে দুপুরের খাবার খেলেন

Uncategorized আইন ও আদালত ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক  : একজন সৃজনশীল আর ব্যতিক্রমী কর্মদ্যোগের মানুষ হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) এক ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করলেন।তিনি  গতকাল শুক্রবার ৬ অক্টোবর,  নতুন ইতিহাস সৃষ্টি করলেন, রাজারবাগ পুলিশ লাইন ৬ নং মেসে ফোর্সের সঙ্গে একই টেবিলে দুপুরের খাবার খেলেন, যা পূর্বে কখনো দেখা যায়নি।


বিজ্ঞাপন

ডিএমপি কমিশনার শুক্রবার রাজারবাগ কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে ফোর্সের রান্নাঘর ও মেসসমূহ সরেজমিনে পরিদর্শন করেন। ডিএমপি কমিশনার নিজেই ফোর্সের সাথে বসে খাবার খেয়ে খাবারের মান যাচাই করেন। তিনি ফোর্সের খাবারের মান উন্নয়নের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ  ডিএমপি’র কমিশনারের এমন উদ্যোগ্যের জন্য ফোর্সরা পুলিশ কমিশনার মো হাবিবুর রহমান কে  সাধুবাদ জানানোর পাশাপাশি আবেগে আপ্লুত হয়ে পড়েন।

এ সময় বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, ডিএমপির উপ-পুলিশ কমিশনার (ওয়েলফেয়ার অ্যান্ড ফোর্স বিভাগ) আর এম ফয়জুর রহমান পিপিএম-সেবা সহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *