গাজীপুরের চন্দ্রায় তিতাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এবং বগুড়ার শিবগঞ্জ উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে দুদকের অভিযান 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

গাজীপুরের চন্দ্রায় তিতাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড  এর কর্মকর্তা কর্মচারীদের বিরুদ্ধে দুর্নীতি’র অভিযোগ 


বিজ্ঞাপন

গাজীপুর প্রতিনিধি  :  গাজীপুরের চন্দ্রায় তিতাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড  এর কর্মকর্তা কর্মচারীদের বিরুদ্ধে ঘুষের বিনিময়ে অবৈধ গ্যাস সংযোগ প্রদানের মতো গুরুতর এক অভিযোগ উঠেছে।

উক্ত  অভিযোগের প্রেক্ষিতে গতকাল রবিবার ৮ অক্টোবর, দুর্নীতি দমন কমিশন দুদকের সজেকা, গাজীপুর থেকে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয় । অভিযান পরিচালনা কালে অভিযোগ সংশ্লিষ্ট স্থানসমূহে অবৈধ সংযোগ পাওয়া যায়।

পরবর্তীতে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড, চন্দ্রা, গাজীপুর এর সহযোগিতায় প্রায় ১৫ টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এ ব্যাপারে পরবর্তীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহযোগে মোবাইল কোর্ট পরিচালনা করে অবৈধ সংযোগ ব্যবহারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তিতাস কর্তৃপক্ষ-কে নির্দেশনা প্রদান করে এনফোর্সমেন্ট টিম।

 

বগুড়ার শিবগঞ্জ উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতি’র অভিযোগ 

বগুড়া প্রতিনিধি  :  বগুড়ার শিবগঞ্জ উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তার বিরুদ্ধে নানারকম  দুর্নীতি’র অভিযোগ উঠেছে। উক্ত দুর্নীতি’র অভিযোগের প্রেক্ষিতে দুদক, জেলা কার্যালয়, বগুড়া থেকে আজ আরও একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা কালে দেখা যায়, দাপ্তরিক কাজে ব্যবহারের উদ্দেশ্য অফিসের মোটর সাইকেলটি কর্মকর্তা নিজে ও তাঁর পরিবারের অন্যান্য সদস্যরা ব্যবহার করেন মর্মে জানা যায়।

এছাড়া অভিযোগ সংশ্লিষ্ট কর্মকর্তা নিয়মিত এবং ঠিক সময়মত অফিস করেন না মর্মে টিমের নিকট প্রতীয়মান হয়। এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য বিস্তারিত প্রতিবেদন দুর্নীতি দমন  কমিশন বরাবর দাখিল করবে এনফোর্সমেন্ট টিম।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *